ঢাকা ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

দুই অটোরিকশা চালক হত্যায় গ্রেপ্তার আট

দুই অটোরিকশা চালক হত্যায় গ্রেপ্তার আট

নারায়ণগঞ্জের ফতুল্লা থানাধীন চাষাঢ়া মোড় ও আড়াইহাজার থানাধীন নৈকাহন এলাকায় গত সোমবার পৃথক দুটি অভিযান পরিচালনা করে দুই অটোরিকশাচালক হত্যা মামলার আট আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১ এর পৃথক দুটি টিম।

গতকাল মঙ্গলবার বিকালে র‌্যাব-১১ সিনিয়র এএসপি ও মিডিয়া অফিসার মো. রিজওয়ান সাঈদ জিকু পৃথক দুটি প্রেস বিজ্ঞপ্তিতে জানান, চলতি বছরের ২ সেপ্টেম্বর ফতুল্লার কানাইনগর এলাকায় মো. বাবু (৩০) নামে এক অটোচালককে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে আব্দুলের ছেলে আলাল (৪০) ও দেলোয়ার (৩৯) এবং একই এলাকার আইয়ুব আলীর ছেলে নাজমুল (৩৮)।

উক্ত ঘটনায় নিহতের বড় বোন বাদী হয়ে ফতুল্লা থানায় ১৬ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরো ৭-৮ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। গত সোমবার সকালে ফতুল্লা থানাধীন চাষাঢ়া মোড় এলাকা থেকে আলাল, দেলোয়ার ও নাজমুলকে গ্রেপ্তার করে র‌্যাব। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত আসামিরা বাবু হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত বলে স্বীকার করে। গ্রেপ্তারকৃত আসামিদের পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফতুল্লা থানায় হস্তান্তর করা হয়েছে। অপরদিকে গত ১৩ সেপ্টেম্বর নারায়ণগঞ্জ আড়াইহাজারে সাইদুল ইসলাম বাপ্পি (১৩) নামে এক অটোরিকশা চালককে নৃশংসভাবে হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

গ্রেপ্তারকৃত প্রধান আসামি লিটন মিয়া (৩৫) শ্বশুরবাড়ি যাবে বলে বাপ্পির অটোরিকশা ভাড়া করে এবং পূর্বপরিকল্পিতভাবে অজ্ঞাতনামা আসামিদের সহায়তায় ভিকটিম বাপ্পিকে হত্যা করে অটোরিকশা এবং ভিকটিমের সঙ্গে থাকা গলার চেইন ও ব্রেসলেট ছিনিয়ে নেয়।

নিহতের মা বাদী হয়ে আড়াইহাজার থানায় গ্রেপ্তারকৃত আসামি লিটন মিয়াসহ অজ্ঞাতনামা ৪-৫ জনকে আসামি করে একটি হত্যা মামলা (নং ২৫) দায়ের করেন।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত