অভয়নগরে আইনশৃঙ্খলা কমিটির সাধারণ সভা

প্রকাশ : ২৮ সেপ্টেম্বর ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  অভয়নগর (যশোর) প্রতিনিধি

যশোরর অভয়নগর উপজেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা প্রশাসনের আয়োজনে গতকাল সকালে উপজেলা পরিষদের সভাকক্ষে এই সভা অনুষ্ঠিত হয়। সভায় বিভিন্ন বিষয়ে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া হয়।

যার মধ্যে রয়েছে- সরকারি নিয়ম মেনে নীতি নৈতিকতার সঙ্গে ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার চালাতে হবে, না চালালে প্রতিষ্ঠানের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া, ভৈরব নদ বাঁচাতে দখল-দূষণ বন্ধে কার্যকরি পদক্ষেপ গ্রহণ, খেলাধুলার ক্ষেত্রে শিক্ষাপ্রতিষ্ঠানের ক্রীড়া শিক্ষকের দায়বদ্ধতা বৃদ্ধি করা, বাল্যবিবাহ রোধে ইউনিয়ন পরিষদের কমিটি সক্রিয় করে কার্যকরী ভূমিকা রাখা, উপজেলাব্যাপী মহাসড়কের দুইপাশের ফুটপাত দখলমুক্ত করার উদ্যোগ, মাদকের বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালত ও পুলিশি অভিযান অব্যাহত রাখা, স্কুল চত্বরে তামাকজাত পণ্য ক্রয়-বিক্রয় বন্ধ করাসহ আইনশৃঙ্খলা স্বাভাবিক রাখার জন্য বিভিন্ন বিষয়ে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ এবং তা বাস্তবায়নের জন্য সকলের সহযোগিতা কামনা করা হয়।

সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা কেএম আবু নওশাদ। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি শাহ্ ফরিদ জাহাঙ্গীর।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, মুক্তিযোদ্ধা কমান্ড সংসদের আহ্বায়ক আলী আহমেদ খান বাবু, সহকারী কমিশনার (ভূমি) ও নওয়াপাড়া পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা থান্দার কামরুজ্জামান, নওয়াপাড়া সরকারি মহাবিদ্যালয়ের অধ্যক্ষ রবিউল হাসান, অভয়নগর থানার ওসি (তদন্ত) শুভ্র দাস, হাইওয়ে থানার প্রতিনিধি, অবসরপ্রাপ্ত শিক্ষক সুনীল দাস, নওয়াপাড়া প্রেসক্লাবের সভাপতি নজরুল ইসলাম মল্লিক, যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ তাজ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আখতারুজ্জামান তারু, মিনারা পারভীন, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ওয়াহিদুজ্জামান, কৃষি কর্মকর্তা লাভলী খাতুন, ৮টি ইউনিয়নের চেয়ারম্যান প্রমুখ।