পাওনা টাকা চাওয়ায় ছোট ভাইকে খুন

ভাই ভাবি আটক

প্রকাশ : ০৫ অক্টোবর ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  ধামরাই প্রতিনিধি

ঢাকার ধামরাইয়ে পাওনা টাকা ফেরত চাওয়ায় ও জমি নিয়ে বিরোধের জের ধরে বড় ভাইয়ের হাতে আপন ছোট ভাই খুন হয়েছে। গতকাল সকাল ৯টার সময় উপজেলার ভাড়ারিয়া ইউনিয়নের কাকরান গ্রামে এ ঘটনা ঘটে। পরে গ্রামবাসী ঘাতক উসমান ও তার স্ত্রীকে আটক করে ধামরাই থানা পুলিশে সোপর্দ করে। নিহত ফারুক হোসেন (৪৫) উপজেলার ভাড়ারিয়া ইউনিয়নের কাকরান গ্রামের মৃত আব্দুর রহমানের (কালা) ছেলে। সে সাভার জামগড়া এলাকায় একটি পোশাক কারখানার চাকরি করতেন।

ঘাতক ওসমান গণি (৪৭) নিহতের আপন বড় ভাই। এ বিষয়ে নিহতের স্ত্রী সীমা আক্তার বলেন, আমরা চার বছর আগে উসমানের নিকট থেকে জমি ক্রয়ের জন্য ৭৫ হাজার টাকা বায়না দেই, অথচ সেই জমি সে আমাদের না দিয়ে বড় ভাই সিদ্দিকের নিকট বিক্রি করে দেয় কিন্তু আমাদের বায়না করা ৭৫ হাজার টাকা ফেরত দেয় না, এ নিয়ে থানায় কয়েকবার বিচারও হয়েছে, এখন পর্যন্ত আমাদের টাকা ফেরত দেয়নি, আজ সকালে ফারুক অফিসে যায়নি, সকাল ৯টার সময় ঘুম থেকে উঠে ব্রাশ নিয়ে গোসলখানায় যায়, আমি ও আমার বাচ্চারা ঘরেই ছিলাম, এ সময় কান্নার শব্দ পাই, তখন বারান্দায় গিয়ে দেখি ভাবি দুয়ারে দাঁড়িয়ে আছে ভাইয়ের হাতে ছ্যান, গোসলখানায় যাইতে দেখি রক্ত, আমাকেও কোপাতে আসছিল আমি সরে দাঁড়াই তখন আমার সামনেই ফারুকের পা কেটে ফেলে তখন আমার চিৎকারে লোকজন এগিয়ে আসে- একথা বলেই কান্নায় ভেঙে পড়েন নিহতের স্ত্রী।

ধামরাই থানার অফিসার ইনচার্জ হারুন অর-রশীদ বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে উসমান ও তার স্ত্রীকে আটক করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য শহিদ সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে।