দেবরের মৃত্যুর খবর শুনে ভাবির মৃত্যু

প্রকাশ : ১১ অক্টোবর ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  নাটোর প্রতিনিধি

নাটোরের বাগাতিপাড়ায় দেবরের মৃত্যুর খবর শুনে ভাবির মৃত্যু হয়েছে। আকষ্মিক এ মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। গতকাল দুপুরে বাগাতিপাড়ায় জানাজা শেষে স্থানীয় কবরস্থানে দাফন করা হয়েছে।

মৃত দেবর ফজলুর রশিদ (৩৫) বেগুনিয়া পশ্চিমপাড়া গ্রামের মোহাম্মদ আলীর ছেলে এবং ভাবি রোজিনা বেগম নাইচ (৩৮) বজলুর রশিদের স্ত্রী। পরিবার সূত্রে জানা গেছে, গত সোমবার সকালে ফজলুর রশিদ হাটে সবজি বিক্রি করতে যায়। রাতে বাড়িতে এসে হঠ্যৎ অসুস্থ হয়ে তার মৃত্যু হয়।

এই মৃত্যুর খবর পরিবারের লোকজন ঢাকায় বড় ভাই ও ভাবিকে মোবাইল ফোনে জানান। এ সময় দেবরের মৃত্যুর খবর শুনে অসুস্থ হয়ে পড়েন ভাবি রোজিনা বেগম। পরে অসুস্থ অবস্থায় ঢাকা থেকে বাসযোগে তারা নাটোরের উদ্দেশে রওনা দেন। পথের মধ্যে গাজীপুর কালিয়াকর এলাকায় পৌঁছলে গুরুত্বর অসুস্থ হয়ে পড়ে সে। পরে সেখানে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ভাবিকে মৃত ঘোষণা করেন।

পাকা ইউনিয়নের ভারপ্রাপ্ত (ইউপি) চেয়ারম্যান হেলাল উদ্দিন বলেন, দেবরের মৃত্যুর খবরে ভাবিও স্ট্রোক করে মারা গেছে। দুইজনের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। দুপুরে স্থানীয় মসজিদে উভয়ের জানাজা শেষে বেগুনিয়া কবরস্থানে দাফন করা হয়েছে।