ঢাকা ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

কেশবপুরে ৯৮টি মণ্ডপে দুর্গাপূজার আয়োজন

কেশবপুরে ৯৮টি মণ্ডপে দুর্গাপূজার আয়োজন

যশোরের কেশবপুরে এবছর ৯৮টি দুর্গাপূজার মণ্ডপে পূজা অনুষ্ঠিত হবে। এরইমধ্যে উপজেলায় ৯৮টি মণ্ডপে প্রতিমা শিল্পীরা তাদের রং তুলির আঁচড়ে দেবী দুর্গার প্রতিমাকে আকর্ষণীয় করে তুলেছে। মণ্ডপগুলোতে প্যান্ডেল ও আলোকসজ্জার সব প্রস্তুতির কাজ চলছে। আগামী শুক্রবার থেকে ৫ দিনব্যাপী শুরু হবে ‘শারদীয়া দুর্গা উৎসব। আর আগামী ২৪ অক্টোবর বিজয় দশমীর মধ্য দিয়ে শেষ হবে শারদীয়া দুর্গাপূজা।

পূজামণ্ডপগুলোর মধ্যে কেশবপুর পৌরসভায় ৯টি, ত্রিমোহিনী ইউনিয়নে একটি, সাগরদাঁড়ি ইউনিয়নে ১৩টি, মজিদপুর ইউনিয়নে ৬টি, বিদ্যানন্দকাটি ইউনিয়নে ৬টি, মঙ্গলকোট ইউনিয়নে ৪টি, সদর ইউনিয়নে ৭টি, পাঁজিয়া ইউনিয়নে ৯টি, সুফলাকাটি ইউনিয়নে ১১টি, গৌরিঘোনা ইউনিয়নে ১১টি, সাতবাড়িয়া ইউনিয়নে ১১টি, হাসানপুর ইউনিয়নে ১০টি।

ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আরিফুজ্জামান বলেন, দুর্গোৎসব পালনের বিশেষ নির্দেশনা রয়েছে। পূজা চলাকালীন সময়ে যাতে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা না ঘটে তার জন্য কঠোর নজরদারির ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারীদের বিরুদ্ধে মোবাইল কোর্ট পরিচালিত হবে। এছাড়া ৯৮টি পূজামণ্ডপে সিসি ক্যামেরা স্থাপন করা হবে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত