ঢাকা ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

শান্তিগঞ্জে বাসচাপায় নিহত দুই

শান্তিগঞ্জে বাসচাপায় নিহত দুই

সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলায় যাত্রীবাহী বাসের চাপায় সিএনজি অটোরিকশায় থাকা দুই যাত্রী মারা গেছেন। গতকাল সকালে উপজেলার পাথারিয়া বাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে শান্তিগঞ্জ উপজেলার পাথারিয়া সুরমা উচ্চ বিদ্যালয় ও কলেজের ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী তাওসিয়া বেগম (১৩) ও পশ্চিম পাগলা ইউনিয়নের হোসেনপুর গ্রামের ইমরান হোসেন (৪২)। শিক্ষার্থী তাওসিয়া উপজেলার শরিফপুর গ্রামের সবুজ মিয়ার মেয়ে।

এ ঘটনায় আরও চারজন আহত হয়েছেন। জানা যায়, চট্টগ্রাম থেকে রাতে যাত্রী নিয়ে ছেড়ে আসা সাকিন পরিবহণ নামের একটি বাস সকালে সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার পাথারিয়া বাজারে পৌঁছলে একটি সিএনজি অটোরিকশাকে চাপা দেয় দ্রুত গতির বাসটি। এ সময় সিএনজিতে থাকা দুজন ঘটনাস্থলেই মারা যান। শান্তিগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার শিশির কুমার দাস বলেন, যাত্রীবাহী বাস ও সিএনজি অটোরিকশা একে অপরকে সাইড দিতে গিয়ে বাসের গতি নিয়ন্ত্রণ না রাখতে পেরে সরাসরি চাপা দেয়।

এতে সিএনজি অটোরিকশা দুমড়েমুচড়ে যায়। অটোরিকশার দুই যাত্রী ঘটনা স্থলে মারাযান। শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খালেদ চৌধুরী বলেন, পাথারিয়ায় বাসচাপায় দুই যাত্রী ঘটনাস্থলে মারা গেছেন। তাদের উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ঘাতক বাসটি আটক করা হয়েছে। ড্রাইভার হেলপার পালিয়েছে, তাদের আটক করার জন্য কাজ করছে পুলিশ।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত