ঢাকা ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

দিনাজপুরে ১৬৩ দুর্গা মণ্ডপে বরাদ্দপত্র বিতরণ

দিনাজপুরে ১৬৩ দুর্গা মণ্ডপে বরাদ্দপত্র বিতরণ

দিনাজপুর সদর উপজেলা ও পৌর এলাকায় ১৬৩টি দুর্গাপূজা উপলক্ষ্যে সরকারি অনুদানের চালের বরাদ্দপত্র বিতরণ করা হয়েছে।

গতকাল সকালে দিনাজপুর সদর উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা মো. রমিজ আলমের সভাপতিত্বে স্থানীয় শিল্পকলা একাডেমি মিলনায়তনে উপজেলা ও পৌর এলাকার ১৬৩টি দুর্গা মন্দির কমিটির নেতৃবৃন্দের হাতে সরকারি অনুদানের মন্দিরপ্রতি ৫০০ কেজি জিআর চালের বরাদ্দপত্র হস্তান্তর করেন অনুষ্ঠানের প্রধান অতিথি জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সদর উপজেলা চেয়ারম্যান ইমদাদ সরকার, জেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি সুনীল চক্রবর্তী ও সাধারণ সম্পাদক রতন সিং, রাজ দেবোত্তর এস্টেটের এজেন্ট রণজিৎ সিংহ, রায়সাহেববাড়ী দেবোত্তর এস্টেটের এজেন্ট চিত্ত ঘোষ, জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক উত্তম কুমার রায় এবং পৌর আওয়ামী লীগের সভাপতি শামীম আলম সরকার বক্তব্য রাখেন।

হুইপ ইকবালুর রহিম বলেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার দেশের সাম্প্রদায়িক সম্প্রীতির যে দৃষ্টান্ত স্থাপন করেছেন তা পূর্বের কোনো সরকার করতে পারেননি। শেখ হাসিনা সব ধর্মের উৎসবের প্রতি সব মানুষের সহযোগিতার চমৎকার পরিবেশ সৃষ্টি করেছেন।

ধর্ম যার যার, উৎসব সবার এই আহ্বানকে সফল করে আসন্ন দুর্গোৎসব যেন শান্তিপূর্ণ ও আনন্দঘন পরিবেশে সম্পন্ন হয় সে ব্যাপারে আমাদের সবাইকে সজাগ ও আন্তরিক হতে হবে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত