ঢাকা ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ঠাকুরগাঁওয়ে উপকারভোগীদের নিয়ে সমাবেশ

ঠাকুরগাঁওয়ে উপকারভোগীদের নিয়ে সমাবেশ

ঠাকুরগাঁওয়ে বর্তমান সরকারের উন্নয়নের বার্তা পৌঁছে দিতে ও আগামী নির্বাচনে নৌকা মার্কাকে বিজয়ী করতে উপকারভোগী ও জনসাধারণদের নিয়ে সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল বিকালে সদর উপজেলার নারগুন ইউনিয়ন পরিষদ চত্বরে এ সমাবেশটি অনুষ্ঠিত হয়। সমাবেশকে ঘিরে দুপুর থেকে সমবেত হতে থাকেন ইউনিয়নের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ। ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সেরেকুল ইসলামের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন সদর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট অরুণাংশু দত্ত টিটো। অ্যাডভোকেট অরুণাংশু দত্ত টিটো বলেন, এ সরকারের উন্নয়নের কারণে গ্রামগুলো শহরের মতো উন্নয়ন হয়েছে। বিধবা ভাতা, বয়স ভাতা, মাতৃত্বভাতাসহ বিভিন্ন ধরনের সুযোগ-সুবিধা পাচ্ছেন মানুষ।

রাজধানী থেকে শুরু করে জেলা-উপজেলা শহর ও গ্রামে ব্যাপক উন্নয়ন হয়েছে। এখন বিদ্যালয়ের শিক্ষার্থীরা বছরের শুরু বিনামূল্যে বই পায়। আগের থেকে এখন রাস্তা ঘাটের ব্যাপক উন্নয়ন হয়েছে। সরকারি উন্নয়ন বাস্তবায়নে মানুষের জীবনযাত্রার মান বেড়েছে। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আসন্ন জাতীয় নির্বাচনে নৌকা মার্কার প্রার্থীকে বিজয়ী করার আহ্বান জানিয়ে তিনি আরো বলেন, পুনরায় দেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে করতে হবে। সেই সাথে আমাদের ঐক্যবদ্ধ থাকতে হবে। তাহলে কোনো ষড়যন্ত্র আমাদের ক্ষতি করতে পারবে না।

এ সময় উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অশোক কুমার দাস, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাধারণ সম্পাদক ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এছাড়া সরকারি বিভিন্ন পর্যায়ে উপকারী ভোগী ও বিভিন্ন শ্রেণি-পেশার কয়েক হাজার মানুষ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত