কলেজছাত্রের মরদেহ উদ্ধার

প্রকাশ : ২৫ অক্টোবর ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  শেরপুর (বগুড়া) প্রতিনিধি

বগুড়া শেরপুরে শয়নকক্ষ থেকে এক নার্সিং কলেজছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। ওই শিক্ষার্থীর নাম নয়ন মিয়া (২২)। গতকাল দুপুরে উপজেলার শাহবন্দেগী ইউনিয়নের সাধুবাড়ী গ্রামস্থ বসতবাড়ির নিজ শয়নকক্ষ থেকে তার লাশটি উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য লাশটি বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতাল (শজিমেক) মর্গে পাঠানো হয়।

নিহত নয়ন মিয়া ওই গ্রামের মজনু মিয়ার ছেলে। পুলিশ ও স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, নয়ন ঢাকা মহানগর নার্সিং ইনস্টিটিউটে লেখাপড়া করে। তিনি সোমবার ঢাকা থেকে বাড়ি আসে।

একপর্যায়ে রাতের খাবার না খেয়েই নিজ শয়নকক্ষে ঘুমিয়ে পড়েন। পরদিন মঙ্গলবার সকালে ঘুম থেকে না ওঠায় তার ঘরের দরজায় গিয়ে ডাকাডাকি করেন পরিবারের সদস্যরা। কিন্তু তার কোনো সাড়াশব্দ পাওয়া যাচ্ছিল না। পরে তার মা জানালার ফাঁক দিয়ে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। এরপর চিৎকার শুরু করলে আশপাশের লোকজন এসে দরজা ভেঙে ভিতরে ঢুকে একই চিত্র দেখে থানায় সংবাদ দেন।

এরপর পুলিশ এসে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যায়। শেরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) শাহাদত হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, সম্ভবত তার মায়ের ওপর অভিমান করে শয়নকক্ষে সিলিং ফ্যানের সঙ্গে গলায় গামছা পেঁচিয়ে আত্মহত্যা করে থাকতে পারে। এরপরও মৃত্যুর প্রকৃত কারণ জানতে লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।