অটোরিকশা ছিনতাই চেষ্টা

আটক ২

প্রকাশ : ২৮ অক্টোবর ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  নেত্রকোনা প্রতিনিধি

নেত্রকোনার বারহাট্টায় যাত্রী সেজে নির্জন স্থানে নিয়ে গিয়ে চালককে মারধর করে অটোরিকশা ছিনতাইয়ের চেষ্টার সময় দুই ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। এ সময় আরেক ছিনতাইকারী পালিয়ে যায়। গতকাল সকালে তাদের আদালতে সোপর্দ পাঠানো হয়েছে। এর আগে, গত বৃহস্পতিবার রাত নয়টার দিকে উপজেলার চন্দ্রপুর থেকে তাদের আটক করা হয়। আটকরা হলেন, উপজেলার অতিথপুর গ্রামের মৃত আব্দুল জব্বারের ছেলে শাখারুল ইসলাম(২৩) ও একই গ্রামের ছালেক মিয়ার ছেলে সারোয়ার হোসেন (২১)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলা শহরের মডেল মোড় থেকে একটি অটোরিকশা ভাড়া নেয় ওই তিনজন। এক পর্যায়ে চন্দ্রপুর হুজরাবাড়ি সড়কে নিয়ে চালককে মারধর করে অটোরিকশা ছিনতাইয়ের চেষ্টা চালায়। এ সময় চালকের চিৎকারে আশপাশের লোকজন এসে দুই ছিনতাইকারীকে আটক করে।

অপরজন চালকের পকেট থেকে টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। পরে খবর পেয়ে পুলিশ গিয়ে ওই দুইজনকে থানায় নিয়ে যায়। পুলিশ জানায়, আটক দুজন জিজ্ঞাসাবাদে পালিয়ে যাওয়া সঙ্গী একই উপজেলার বড়ি গ্রামের নামণ্ডরাহুল মিয়া (২০) বলে জানিয়েছে। বারহাট্টা থানার ওসি খোকন কুমার সাহা এ তথ্য নিশ্চিত করে বলেন, আটক দুজনকে দুপুরে আদালতে পাঠানো হয়েছে। আর পালিয়ে যাওয়া রাহুলকে ধরতে চেষ্টা চলছে। এ ঘটনায় অটোরিকশা চালকের চাচা বাদী হয়ে থানায় মামলা করেছেন।