ঢাকা ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

শ্রীমঙ্গলে সড়ক দুর্ঘটনায় নিহত এক

শ্রীমঙ্গলে সড়ক দুর্ঘটনায় নিহত এক

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে সড়ক দুর্ঘটনায় তারেক চৌধুরী নামে এক যুবক নিহত হয়েছেন। এ সময় আরো চারজন আহত হয়েছেন। গত বুধবার রাত আনুমানিক সাড়ে ১১টার সময় শ্রীমঙ্গল উপজেলার ঢাকা-মৌলভীবাজার আঞ্চলিক মহাসড়কের নোয়াগাঁও এলাকায় একটি প্রাইভেট কার শ্রীমঙ্গলে আসার পথে গাছের সাথে ধাক্কা লেগে এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, দুর্ঘটনায় নিহত তারেক চৌধুরী শ্রীমঙ্গল সরকারি কলেজ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বাংলাদেশ আঞ্জুমানে তালামীয ইসলামিয়া শ্রীমঙ্গল পৌর শাখার সহ-সভাপতি।

তার বাড়ি উপজেলার নোয়াগাঁও এলাকায়। এছাড়াও গুরুতর আহত হয়েছেন শ্রীমঙ্গল পৌর ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহিদুল শান্ত-সহ চারজন। প্রত্যক্ষদর্শীরা জানান, গত বুধবার রাতে নোয়াগাঁও থেকে শ্রীমঙ্গলমুখী নীল রঙের একটি প্রাইভেট কার সড়কের পাশে একটি গাছের সঙ্গে ধাক্কা খায়।

এতে গাড়ির চালক-সহ আরোহী আরো চারজন গুরুতর আহত হন। শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জাহাঙ্গীর হোসেন সরদার দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, পুলিশের একটি টিম ঘটনাস্থলে উপস্থিত হয় ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে আহতদের উদ্ধার করে ২৫০ শয্যাবিশিষ্ট মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনায় প্রায় আধাঘণ্টা সড়কে যান চলাচল বন্ধ ছিল বলে তিনি জানান।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত