গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে স্বামী স্ত্রী দগ্ধ

প্রকাশ : ১৫ নভেম্বর ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  শেরপুর (বগুড়া) প্রতিনিধি

বগুড়ার শেরপুরে গ্যাস সিলিন্ডারের লিকেজ থেকে বিস্ফোরণে স্বামী-স্ত্রী দগ্ধ হয়েছেন। গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে তাদের বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কিন্তু অবস্থার অবনতি ঘটলে ঢাকায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে স্থানান্তর করা হয়। গতকাল সকালের দিকে উপজেলার শাহবন্দেগী ইউনিয়নের ফুলতলা গ্রামে এ ঘটনা ঘটে। দগ্ধরা হলেন ওই গ্রামের আব্দুল ওয়াহেদ মাস্টারের ছেলে রাকিবুল হাসান ও তার স্ত্রী মোছা. মীম খাতুন। এলাকাবাসী জানান, সকালের দিকে নাস্তা তৈরি করতে রান্না ঘরে যান মিম খাতুন।

এ সময় চুলার সুইচে চাপ দিতেই হঠাৎ ঘরের মধ্যে আগুন ধরে যায়। এতে মীম খাতুন দগ্ধ হন। একপর্যায়ে তার চিৎকারে পাশের ঘরে থাকা স্বামী রাকিবুল ইসলাম স্ত্রীকে উদ্ধার করতে গেলে তিনিও দগ্ধ হন। পরে স্থানীয়রা এসে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে দ্রুত তাদের বগুড়ায় শজিমেক হাসপাতালে ভর্তি করে দেন। শেরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) রবিউল ইসলাম বলেন, গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে স্বামী-স্ত্রী আহত হয়েছেন বলে শুনেছি। সেইসঙ্গে ঘটনাস্থলের উদ্দেশ্যে রওয়ানা হয়েছি। তদন্তের পর প্রকৃত ঘটনা জানা ও সম্ভব হবে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।