দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

প্রকাশ : ১৮ নভেম্বর ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইলের গোপালপুরে বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে বালুবাহী ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে আশিক মিয়া নামে এক কিশোর নিহত হয়েছেন।

গত বৃহস্পতিবার সন্ধ্যায় গোপালপুর পৌরসভার ভূঞারপাড়া ফায়ার সার্ভিস স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত আশিক উত্তর গোপালপুরের আমির হোসেনের ছেলে। পুলিশ ও স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার সন্ধ্যায় গোপালপুর থানা ব্রিজের সামনে থেকে আশিক মিয়া মোটরসাইকেল নিয়ে দ্রুত গতিতে নবগ্রামের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে ফায়ার সার্ভিসের কাছে পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি বালুবাহী ট্রাকের পেছনে ধাক্কা লেগে ছিটকে পড়ে গুরুতর আহত হন।

স্থানীয়রা তাকে উদ্ধার করে গোপালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

পরে ঢাকা নেওয়ার পথে আশিক মিয়ার অবস্থার অবনতি ঘটলে রোগীর স্বজনরা টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। গোপালপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডা. আলিম আল রাজী জানান, মোটরসাইকেল দুর্ঘটনায় গুরুতর অবস্থায় আশিক নামে এক আরোহীকে হাসপাতালে আনা হয়। অতিরিক্ত রক্তক্ষরণ ও মাথায় গুরুতর আঘাত পাওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।