ফকিরহাটে গাঁজাসহ গ্রেপ্তার তিন

প্রকাশ : ২৩ নভেম্বর ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটের ফকিরহাট উপজেলার মূলঘরের গুড়গুড়িয়া ডুঙ্গার গেট এলাকা থেকে ২৫ কেজি ৭০০ গ্রাম গাঁজাসহ তিন মাদককারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাদের ব্যবহৃত প্রাইভেট কার জব্দ করা হয়।

গতকাল বেলা ১১টার দিকে সংবাদ সম্মেলনে সহকারী পুলিশ সুপার (সার্কেল) মো. রবিউল ইসলাম শামীম জানান, মঙ্গলবার দুপুর ১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে থানার এসআই অনুপ রায়, এসএসআই আব্দুল্লাহ আল-মামুন ও এএসআই আশরাফ আলীসহ পুলিশের একটি দল উপজেলা গুড়গুড়িয়া ডুঙ্গার গেট এলাকায় অভিযান পরিচালনা করেন।

অভিযানে তিন মাদক কারবারিকে গ্রেপ্তারের পাশাপাশি প্রাইভেটকারসহ দুই বস্তায় ২৫ কেজি ৭০০ গ্রাম গাঁজা জব্দ করা হয়। গ্রেপ্তার মাদককারবারিরা হলো ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলার বায়েক এলাকার চারু মিয়ার ছেলে প্রাইভেট কার চালক আবুল বাশার, একই জেলার কসবার বাড়িখোলা এলাকার সিরাজ মিয়ার ছেলে বিল্লাল হোসেন এবং একই উপজেলার বায়েক এলাকার মৃত শাহজাহান মোল্লার ছেলে রাহিন মোল্লা।

ব্রাহ্মণবাড়িয়া থেকে ওই গাঁজা এনে বিক্রির জন্য ফকিরহাটের গুড়গুড়িয়া এলাকায় ক্রেতার জন্য তারা অবস্থান করছিল বলে পুলিশ জানান। ফকিরহাট মডেল থানার ওসি মো. আশরাফুল আলম বলেন, গ্রেপ্তার হওয়া ওই মাদক কারবারিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়েছে। গতকাল বুধবার দুপুরে বাগেরহাট আদালতে তাদের সোর্পদ করা হয়েছে।