ঢাকা ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ডিবির অভিযানে আট জুয়াড়ি গ্রেপ্তার

ডিবির অভিযানে আট জুয়াড়ি গ্রেপ্তার

ঢাকা জেলা ডিবি (উত্তর) অভিযান চালিয়ে আট জুয়াড়িকে গ্রেপ্তার করেছে। গত বুধবার দিবাগত রাত আনুমানিক দেড়টার সময় সাভার থানাধীন ভরারী বটতলা এলাকা থেকে ওই আট জুয়াড়ি গ্রেপ্তার হন বলে নিশ্চিত করেন ঢাকা জেলা ডিবির (উত্তর) অফিসার ইনচার্জ মো. রিয়াজ উদ্দিন আহমেদ (বিপ্লব)।

গ্রেপ্তার আট জুয়াড়ি হলেন- মানিকগঞ্জ জেলার সিংগাইর থানাধীন ধল্লা খানপাড়া এলাকার মৃত তারা মিয়ার ছেলে আব্বাস মিয়া, কুষ্টিয়া জেলার দৌলতপুর থানাধীন ঝাউদিয়া এলাকার মৃত আ. মজিদের ছেলে মো. শুকুর আলী, ফরিদপুর জেলার বোয়ালমারী থানার চরদত্তরকাঠি এলাকার আব্দুল হাকিমের ছেলে মো. লুৎফর রহমান কাজী, ঢাকা জেলার সাভার থানাধীন রাজফুলবাড়ীয়া এলাকার মোতালেব দেওয়ানের ছেলে মো. মালেক দেওয়ান, গাইবান্ধা জেলার সাদুল্লাহপুর থানার মো. মধু মিয়ার ছেলে মো. সাইফুল মিয়া, সাভার থানাধীন ভরারী এলাকার মো. আবুল কাশেমের ছেলে মো. বাবু, পটুয়াখালী জেলার গলাচিপা থানার ডাকুয়া এলাকার মৃত আব্দুস সাত্তার মৃধার ছেলে মো. দুলাল এবং দিনাজপুর জেলার ফুলবাড়ী থানার বৈকন্ঠপুর এলাকার মৃত গহির উদ্দিনের ছেলে মো. হামিদুল ইসলাম।

গতকাল এ সংক্রান্ত এক প্রেস ব্রিফিংয়ে গণমাধ্যমকে ঢাকা জেলা ডিবির (উত্তর) ওসি জানান, ঢাকা জেলার পুলিশ সুপার মো. আসাদুজ্জামানের নির্দেশনায় এবং অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) মোবাশ্শিরা হাবীব খানের সরাসরি তত্ত্বাবধানে আমার নেতৃত্বে উপ-পরিদর্শক শুভ মন্ডলের একটি চৌকষ টিম গত বুধবার দিবাগত রাত দেড়টায় সাভার থানাধীন ভরারী বটতলা এলাকা থেকে আট জুয়াড়িকে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় জুয়ার বোর্ডে থাকা ৯ হাজার ৬০০ টাকা, দুই প্যাকেট তাস এবং জুয়া খেলায় ব্যবহৃত একটি বিছানার চাদর জব্দ করা হয়। গ্রেপ্তার আসামিদের বিরুদ্ধে সাভার মডেল থানায় একটি জুয়া মামলা রুজু করা হয়েছে বলেও জানান তিনি।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত