ঢাকা ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

মাদক সেবনের দায়ে তিনজনের জেল

মাদক সেবনের দায়ে তিনজনের জেল

বগুড়ার আদমদীঘিতে মুদি দোকানের আড়ালে মাদক বিক্রি ও সেবনের দায়ে এক নারীসহ তিনজনকে এক মাসের করে বিনাশ্রম কারাদণ্ড ও ১০০ টাকা করে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল দুপুর ১২টায় আদমদীঘি উপজেলার ডালম্বা গ্রামের বস্তিপাড়ায় ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট টুকটুক তালুকদার এই রায় দেন। দণ্ডপ্রাপ্তরা হলেন আদমদীঘি উপজেলার ডালম্বা বস্তিপাড়ার জাকির হোসেনের মেয়ে হিরামনি, গেমেলের ছেলে সাব্বির হোসেন ও মোহাম্মাদ আলীর ছেলে জাহিদুল ইসলাম।

জানা যায়, বগুড়া-নওগাঁ মহাসড়কের পাশে আদমদীঘি ডালম্বা গ্রামের বস্তিপাড়ায় সাহানা বেগম নামেন এক নারী মুদি দোকানের আড়ালে মাদক বিক্রি ও সেবনের কারবার চালাতো।

এমন গোপন সংবাদের ভিক্তিতে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও আদমদীঘি উপজেলা নির্বাহী অফিসার টুকটুক তালুকদারের নেতৃত্বে ওই দোকানে অভিযান চালিয়ে মাদক বিক্রি ও সেবনের অপরাধে এক নারীসহ তিনজনকে আটক করেন। এরপর ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাদের ১ মাসের করে বিনাশ্রম কারাদণ্ড ও ১০০ টাকা করে জরিমানা করেন। এ সময় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সান্তাহার সার্কেলের পরিদর্শক এমএম এলতন্স উদ্দিনসহ সঙ্গীয় ফোর্স উপস্থিত ছিলেন।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত