ঢাকা ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

কিশোর গ্যাং গ্রুপের চার সদস্য গ্রেপ্তার

কিশোর গ্যাং গ্রুপের চার সদস্য গ্রেপ্তার

চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযানে কিশোর গ্যাং গ্রুপের চার সদস্য গ্রেপ্তার হয়েছে। গ্রেপ্তাররা হচ্ছে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার আলীনগর এলাকার আলা উদ্দিনের ছেলে মো. রুবেল, তাইফুর রহমানের ছেলে মো. মেহেদী হাসান, রবিউল ইসলামের ছেলে রাব্বী আলামিন, মিঠু মিয়ার ছেলে সিরাজ আলী।

গতকাল সকালে র‌্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানায় র‌্যাব। র‌্যাব জানায়, গত মঙ্গলবার রাত ৮ টার দিকে সদর উপজেলার পৌর এলাকার আলীনগর মহানন্দা বাসস্ট্যান্ড এলাকায় মাদক সংক্রান্ত একটি গোপন তথ্যের ভিত্তিতে উল্লেখিত এলাকায় র‌্যাব-এর একটি দল অভিযান পরিচালনা করে। এ সময় একটি পরিত্যক্ত ঘরে গ্যাং-এর সদস্যদের মাদক সেবনরত অবস্থায় পাওয় যায়।

র‌্যাব এর উপস্থিতি টের পেয়ে তারা দৌড়ে পালিয়ে যাওয়ার সময় কিশোর গ্যাং লিডারসহ কিশোর গ্যাং এর চারজন সক্রিয় সদস্যকে গ্রেপ্তার করা হয়। এ সময় গাঁজাসহ সেবনের সরঞ্জাম জব্দ করা হয়।

র‌্যাব আরোও জানায় গ্রেপ্তারকৃত আসামিরা এলাকার একটি কুখ্যাত কিশোর গ্যাং গ্রুপের সদস্য। এলাকায় ছিনতাই, চাঁদাবাজি ও প্রভাব বিস্তারকে কেন্দ্র করে দেশীয় অস্ত্রশস্ত্রসহ শোডাউন দিত। এ ব্যাপারে চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানায় মামলা করা হয়েছে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত