যাত্রীবাহী বাসের ধাক্কায় নিহত ২

প্রকাশ : ০৪ ডিসেম্বর ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটে যাত্রীবাহী বাসের ধাক্কায় দুই মোটরসাইকেল আরহী নিহত হয়েছে। এ সময় ব্যাটারিচালিত ইজিবাইকের চালক ও মোটরসাইকেলের অপর এক যাত্রী গুরুত্বর আহত হয়েছে।

আহতদের উদ্ধার করে প্রথমে বাগেরহাট জেলা হাসপাতালে পরে তাদের অবস্থার অবনতি হলে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

গতকাল সকাল ১০টার দিকে বাগেরহাট-বরিশাল মহাসড়কের চিতলী বৈটপুর এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন, জেলার শরণখোলা উপজেলার সাউথ খালী ইউনিয়নের সোনা তলা গ্রামের মান্নান জমাদ্দারের ছেলে মিজান মাজাদ্দার ও একই উপজেলার ফারুক খানের ছেলে মোটরসাইকেল চালক রাব্বি খান। বাগেরহাট জেলা পুলিশের মিডিয়া সেলের প্রধান সমন্বয়কারী পুলিশ পরিদর্শক সৈয়দ বাবুল আক্তার জানান, সকাল ১০টার দিকে খুলনা থেকে বরিশালের উদ্দেশ্যে ছেড়ে আসা ধানসিঁড়ি পরিবহন একই দিক থেকে আসা একটি মোটরসাইকেল ও বিপরীত দিক থেকে আসা একটি ব্যাটারিচালিত ইজি বাইকের ত্রিমুখী সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইলের দুইজন নিহত হয় এবং ইজিবাইকের চালক ও মোটরসাইলের অপর এক আরোহী গুরুত্ব হয়। আহতদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। দুর্ঘটনাকবলিত বাস, ইজিবাইক ও মোটরসাইকেল পুলিশ হেফাজতে নিয়েছে। এ ঘটনায় আইনিব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।