ঢাকা ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

নেত্রকোনায় আটজনের মনোনয়নপত্র বাতিল

নেত্রকোনায় আটজনের মনোনয়নপত্র বাতিল

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ উপলক্ষ্যে নেত্রকোনা জেলার ৩টি আসনের ২৫ জন প্রার্থীর মধ্যে আটজনের মনোনয়নপত্র বাতিল হয়েছে।

জেলার ৫টি আসনের মধ্যে গতকাল দুপুর পর্যন্ত নেত্রকোনা-১ (দুর্গাপুর-কলমাকান্দা), নেত্রকোনা-২ (সদর-বারহাট্টা) ও নেত্রকোনা-৩ (আটপাড়া-কেন্দুয়া) আসনের মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে জেলা রিটার্নিং অফিসারের দপ্তর কর্তৃক এই তথ্য জানানো হয়। মনোনয়নপত্র বাতিল হওয়া প্রার্থীদের মধ্যে রয়েছেন নেত্রকোনা-১ আসনের জাকের পার্টির প্রার্থী মো. ছমির উদ্দিন ও স্বতন্ত্র প্রার্থী আফতাব উদ্দিন, নেত্রকোনা-২ আসনের ন্যাশনাল পিপলস পাটির মো. আমজাদ হোসেন ঠাকুর, স্বতন্ত্র প্রার্থী সুব্রত চন্দ্র সরকার ও স্বতন্ত্র প্রার্থী মো. আজাহারুল ইসলাম খান এবং নেত্রকোনা-৩ আসনের আওয়ামী লীগের স্বতন্ত্র প্রার্থী আব্দুল মতিন, ন্যাশনাল পিপলস পাটির আসাদুজ্জামান খান ও কৃষক শ্রমিক জনতা লীগের রিগ্যান আহমেদ।

নেত্রকোনার জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তা শাহেদ পারভেজ বলেন, অসম্পূর্ণ তথ্য, সঠিক ভোটারের স্বাক্ষর না থাকাসহ বিভিন্ন কারণে নির্বাচন বিধি মোতাবেক তাদের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।

বাকি আরও দুইটি আসনের যাছাই-বাছাই কাজ চলছে। জেলায় পাঁচটি আসনে আওয়ামী লীগসহ ১০টি দল ও স্বতন্ত্র মিলিয়ে মোট ৩৬ জন মনোনয়নপত্র জমা দিয়েছিলেন।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত