ঢাকা ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

চকরিয়ায় বাসচাপায় ভাইবোনের মৃত্যু

চকরিয়ায় বাসচাপায় ভাইবোনের মৃত্যু

কক্সবাজারের চকরিয়ায় মহাসড়ক পার হয়ে ট্রেন দেখতে যাওয়ার সময় একটি যাত্রীবাহী বাসের নীচে চাপা পড়ে দুই ভাইবোনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ সময় গুরুতর আহত হয়েছে অপর এক শিশু। তাকে উদ্ধার করে মালুমঘাট খ্রিষ্টান হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ৬টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের ডুলাহাজারা ইসলামীয়া আরবিয়া মাদ্রাসার সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত দুই শিশুরা হলো ডুলাহাজারা ইউনিয়নের পূর্ব মাইজপাড়া গ্রামের সৌদি প্রবাসী নাসির উদ্দিনের শিশুকন্যা সাবা রহমান (৮) ও তার ভাই আবদুর রহমান (৬)। এছাড়া আহত অপর শিশু হল একই এলাকার আবদুল গফুরের কন্যাশিশু নুসরাত জাহান (৫)। এদিকে দুর্ঘটনার পর সড়কের দুইপাশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। এ সময় দুর্ভোগে পড়ে যাত্রীরা।

পরে চকরিয়া থানা পুলিশ ও মালুমঘাট হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে গাড়ি চলাচল স্বাভাবিক করে। স্থানীয় লোকজন জানায়, বৃহস্পতিবার সকাল সাড়ে ৬টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা কক্সবাজারগামী ট্রেন দেখতে ঘর থেকে বের হয় তিন ভাইবোন। পরে তারা ডুলাহাজারা ইসলামীয়া আরবিয়া মাদ্রাসার সামনে মহাসড়ক পার হওয়ার সময় ঢাকা থেকে ছেড়ে আসা কক্সবাজার অভিমুখী শ্যামলী পরিবহনের একটি বাস তাদের তিনজনকে চাপা দেয়। এ সময় ঘটনাস্থলেই মারা যায় দুইভাইবোন সাবা রহমান ও আবদুর রহমান। দুর্ঘটনায় বাসের ধাক্কায় আহত হয় নিহত দুই শিশুর চাচাতো বোন নুসরাত জাহান। দুর্ঘটনার পরপরই আহত শিশুকে উদ্ধার করে স্থানীয় মালুমঘাট খ্রিষ্টান হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত