ঢাকা ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সাভার ও ধামরাইয়ে সড়ক দুর্ঘটনায় নিহত তিন

সাভার ও ধামরাইয়ে সড়ক দুর্ঘটনায় নিহত তিন

ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাই বাসস্ট্যান্ড এলাকায় সেলফি পরিবহনের চাপায় দুই পথচারী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো একজন।

গতকাল বৃহস্পতিবার সকাল ৯টার দিকে ধামরাই বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- টাঙ্গাইল জেলার মির্জাপুর উপজেলার মোকছেদ আলীর ছেলে রুবেল পারভেজ ও মানিকগঞ্জের শিবালয় উপজেলার মমতাজ উদ্দিনের ছেলে আব্দুল মান্নান।

এ ছাড়াও সাভারের জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় এলাকায় পিকআপভ্যানের সঙ্গে ধাক্কা খেয়ে ঘটনাস্থলেই মারা যান এক বাইক আরোহী। এ সময় আহত হয়েছেন বাইকে থাকা অপর এক আরোহী। জানা যায়, মানিকগঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকাগামী সেলফি পরিবহনের যাত্রীবাহী দুটি বাস রেষারেষি করে ধামরাই থানাস্ট্যান্ড এলাকায় পৌঁছে সড়কে দাঁড়িয়ে থানা তিন পথচারীকে চাপা দেয়।

এতে ঘটনাস্থলেই মারা যান একজন এবং আহত হন আরো দুজন। আহতদের ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে চিকিৎসক আরও একজনকে মৃত ঘোষণা করেন। অন্যদিকে, সাভারের জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে একটি পিকআপ ভ্যানের পেছনে ধাক্কা দিলে ঘটনাস্থলেই মারা যান একজন এবং আহত হন মোটরসাইকেলে থাকা অপর আরোহী। সাভার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবু হাসান বলেন, মরদেহগুলো উদ্ধার করে সাভার হাইওয়ে থানায় আনা হয়েছে। এছাড়া সেলফি পরিবহনের বাস জব্দ করা হলেও পালিয়ে গেছে চালক ও সহকারী।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত