ঢাকা ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

কুয়াশায় নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডে প্রাইভেট কার

নিহত দুই
কুয়াশায় নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডে প্রাইভেট কার

গাজীপুরের কালিয়াকৈরে কুয়াশায় নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের আইল্যান্ডে ধাক্কায় দুমড়ে-মুচড়ে গেল একটি প্রাইভেটকার। এ দুর্ঘটনায় প্রাইভেটকারে থাকা দুজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো দুজন।

গতকাল ভোরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের উপজেলার পল্লীবিদ্যুৎ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, নোয়াখালীর সোনাইমুড়ি থানার পাঁচবাড়িয়া এলাকার আব্দুল কদ্দুস মিয়ার ছেলে আবু তাহের ও লক্ষ্মীপুরের সদর থানার কল্যাণপুর এলাকার আব্দুল হাই পাটোয়ারীর ছেলে ইব্রাহীম। প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানা গেছে, আবু তাহের ও ইব্রাহীমসহ চারজন গাইবান্ধা থেকে একটি প্রাইভেটকার যোগে ঢাকা যাচ্ছিলেন। যাওয়ার পথে প্রাইভেটকারটি গতকাল ভোর ৪টার দিকে কালিয়াকৈর উপজেলার পল্লীবিদ্যুৎ এলাকায় পৌঁছলে কুয়াশার কারণে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। নিয়ন্ত্রণ হারিয়ে ওই প্রাইভেটকারটি ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের আইল্যান্ডে ধাক্কা লাগে। এ সময় প্রাইভেটকারে থাকা দুজন ঘটনাস্থলেই নিহত হন। আহত হয়েছেন আরো দুজন।

খবর পেয়ে হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতদের লাশ উদ্ধার করে।

তবে আহতদের নাম ও ঠিকানা জানা যায়নি। নাওজোড় হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাৎ হোসেন জানান, ঘনকুয়াশার কারণে প্রাইভেটকারটি মহাসড়কের আইল্যান্ডের সঙ্গে ধাক্কা লেগে এ দুর্ঘটনা ঘটে। তবে আবেদনের প্রেক্ষিতে নিহতের লাশ উদ্ধার করে তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত