ঢাকা ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

অগ্নিদগ্ধ পরিবারের মধ্যে চেক প্রদান

অগ্নিদগ্ধ পরিবারের মধ্যে চেক প্রদান

সারিয়াকান্দি বগুড়ার সারিয়াকান্দিতে ফুলবাড়ি ইউনিয়নের ফুলবাড়ি নয়াপাড়া গ্রামের সম্প্রতি অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারকে ২৫ হাজার টাকার চেক প্রদান করা হয়েছে।

গতকাল দুপুরে বগুড়া জেলা প্রশাসকের পক্ষ থেকে উপজেলা নির্বাহী অফিসার মো. তৌহিদুর রহমান এই অনুদানের চেক প্রদান করেন। জানা গেছে, এর আগেও ক্ষতিগ্রস্ত পরিবারের বাদশা মিয়াকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে আরো ৯ হাজার টাকা, ৩ বস্তা শুকনা খাবার, ৩ বান্ডিল ঢেউটিন সহায়তা দিয়েছিলেন। উল্লেখ্য, ওই গ্রামের মৃত হাবিবর রহমান প্রামানিকের ছেলে একটি মাত্র টিনের ঘর ছিল। সেই ঘরেই থাকা, খাওয়া, রান্না-বান্নাসহ গবাদিপশুর সঙ্গে একই ঘরে বসবাস করতেন। সম্প্রতি তিন দিনের লাগাতার বৃষ্টিতে ওই ঘরে রান্নাবান্না শেষে অসাবধানতা বশত চুলা থেকে ঘরে আগুন লেগে যায়। এই সময় বাদশা মিয়ার মেয়ে সুমি আক্তার ঘরেই ছিল।

প্রতিবেশীরা ঘরে আগুন নেভানোর পর খাটের নিচে থেকে অগ্নিদগ্ধ অবস্থায় সুমিকে উদ্ধার করেন। পরে সুমি আক্তারকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজে হাসপাতালে ভর্তি করান। পরদিন সকালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। এ ঘটনা উপজেলা প্রশাসনের দৃষ্টিগোচর হলে ক্ষতিগ্রস্ত বাদশা মিয়াকে সহায়তা প্রদান করেন। এতে অনুদানের চেক ও সহায়তা পেয়ে বাদশা মিয়া ও তার মা তাসলি বেগম আবেগ আপ্লুত হয়ে যায়।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত