আবদুল হামিদ খান ভাসানীর জন্মবার্ষিকী পালিত

প্রকাশ : ১৩ ডিসেম্বর ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইলে আফ্রো-এশিয়া ও লাতিন আমেরিকার মেহনতি মানুষের কণ্ঠস্বর মজলুম জননেতা প্রয়াত মওলানা আবদুল হামিদ খান ভাসানীর

১৪৩তম জন্মবার্ষিকী উদযাপন করা হয়েছে। এ উপলক্ষ্যে গতকাল সকালে বিভিন্ন প্রতিষ্ঠান ও সংগঠনের পক্ষ থেকে সন্তোষে মওলানা ভাসানীর মাজারে পুষ্পার্ঘ অর্পণ করা হয়।

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে র‌্যালি নিয়ে ভাইস-চ্যান্সেলর প্রফেসর ডক্টর মো. ফরহাদ হোসেন মওলানা ভাসানীর মাজারে পুষ্পস্তবক অর্পণ করেন।

এ সময় বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ডক্টর এআরএম সোলাইমান ও ট্রেজারার প্রফেসর ডক্টর মো. সিরাজুল ইসলাম সহ ডিন, রেজিস্ট্রার, প্রক্টর, শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী ও শিক্ষার্থীরা তার সঙ্গে ছিলেন।

এরপর মাওলানা ভাসানী স্মৃতিসৌধ ব্যবস্থাপনা কমিটি, মওলানা ভাসানীর পরিবার, বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি (ন্যাপ ভাসানী), ভাসানী পরিষদ, ভাসানী বিশ্ববিদ্যালয় অফিসার্স অ্যাসোসিয়েশন, মওলানা ভাসানী স্মৃতি বাস্তবায়ন সংগ্রাম পরিষদ, সন্তোষ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির পক্ষ থেকে পৃথক পৃথকভাবে পুষ্পস্তবক অর্পণ ও মাজার জিয়ারত করা হয়। এদিন বাদ জোহর বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় জামে মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল

অনুষ্ঠিত হয়। কর্মসূচিতে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারী এবং বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান ও স্থানীয় সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের কর্মীরা অংশ নেয়।