মাদক কারবারিসহ গ্রেপ্তার পাঁচ

প্রকাশ : ১৩ ডিসেম্বর ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি

বগুড়ার আদমদীঘিতে মাদকবিরোধী অভিযানে দুই মাদক কারবারিসহ ৫ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় লিটন নামে একজনের নিকট থেকে ১৫ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট ও সুমন হোসেন নামের অপরজনের নিকট থেকে ১০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

গত সোমবার রাতে উপজেলার বিভিন্ন স্থান থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এ ব্যাপারে আদমদীঘি থানায় পৃথক পৃথক মামলা দায়ের হয়েছে। পুলিশ জানায়, গত সোমবার রাতে আদমদীঘি থানা ও সান্তাহার ফাঁড়ি পুলিশ মাদকবিরোধী অভিযান চালিয়ে আদমদীঘির মুরইল পেট্রোল পাম্পের নিকট থেকে মুরইল বাজারের সাইদুল ইসলামের ছেলে লিটনকে ১৫ পিস ট্যাপেন্টাডলসহ ও পূর্ব ঢাকারোড এলাকা থেকে বড় আখিড়া গ্রামের শফিউদ্দিনের ছেলে সুমনকে ১০০ গ্রাম গাঁজাসহ গ্রেপ্তার করা হয়।

এছাড়া সান্তাহার ফাঁড়ি পুলিশ পৌরসভার নওগাঁ-রানীনগর সড়কের ব্রিজের উপড় মাদক সেবন করার সময় তিনজনকে গ্রেপ্তার করে। এরা হলেন, নওগাঁ রজাকপুর গ্রামের আব্দুল মালেকের ছেলে ফজলে রাব্বি, একই এলাকার মকবুল মন্ডলের ছেলে রফিকুল ইসলাম ও আদমদীঘির ছোট মালশন গ্রামের লবির মণ্ডলের ছেলে সাদেক মন্ডল। আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রাজেশ কুমার চক্রবর্তী জানান, গতকাল দুপুরে গ্রেপ্তারকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে।