চোরচক্রের তিন সদস্য গ্রেপ্তার

প্রকাশ : ১৫ ডিসেম্বর ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  ডিমলা (নীলফামারী) প্রতিনিধি

নীলফামারীর ডিমলায় আন্তঃজেলা সংঘবদ্ধ চোরচক্রের সক্রিয় তিন সদস্যকে গ্রেপ্তার করেছে ডিমলা থানা পুলিশের একটি চৌকস দল। গত বুধবার দিবাগত রাতে উপজেলার গয়াবাড়ী ইউনিয়নের পশ্চিম খড়িবাড়ী গ্রামের সেনা সদস্য মো: আব্দুস সামাদের বাড়িতে চোরচক্রের সদস্যরা প্রবেশ করে নগদ অর্থ, স্বর্ণালংকার, কাপড়, মোবাইল ফোন চুরি করে পালিয়ে যায়।

থানা ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গত ২১ অক্টোবর চুরির ঘটনায় মোছা: রিনা আক্তার বাদী হয়ে ডিমলা থানায় অজ্ঞাতনামা চোরের বিরুদ্ধে একটি চুরি মামলা করেন।

এরই ধারাবাহিকতায় ডিমলা থানা অফিসার ইনচার্জ দেবাশীষ রায়ের নেতৃত্বে অভিযান চালিয়ে প্রথমে খগা খড়িবাড়ী ডোঙ্গর বাজার এলাকার আব্দুল জলিলের ছেলে মো: জাহেনুর ইসলামকে আটক করে।

তার জিজ্ঞাসাবাদের ভিত্তিতে চোরচক্রের মূল হোতা পশ্চিম খড়িবাড়ি এলাকার মৃত মোফাজ্জল হোসেনের ছেলে মফিজার রহমান দিলীপ এবং লালমনিরহাট জেলার হাতীবান্ধা উপজেলার পূর্ব ফকিরপাড়া গ্রামের মৃত হেলাল উদ্দিনের ছেলে মো: হানিফকে আটক করা হয়। এ বিষয় ডিমলা থানা অফিসার ইনচার্জ দেবাশীষ রায় বলেন, গ্রেপ্তারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে এর আগে একাধিকার মামলা হয়েছে। গতকাল গ্রেপ্তারকৃত ব্যক্তিদের আদালতে প্রেরণ করা হয়েছে। তিনি আরো জানান মাদক, সন্ত্রাস ও চোরাকারবারিদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।