ঢাকা ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা ও বৃত্তি প্রদান

কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা ও বৃত্তি প্রদান

ঢাকা জেলার সাভার ও ধামরাই উপজেলার ২০২২ সালের এসএসসি সমমান পরীক্ষায় উত্তীর্ণ কৃতি ছাত্রছাত্রীদের সংবর্ধনা ও বৃত্তি প্রদান অনুষ্ঠান ২০২৩ অনুষ্ঠিত হয়েছে।

গতকাল ধামরাই পৌর শহরের ঢুলিভিটা মুন্নু কমিউনিটি সেন্টারে সকাল ১০টায় এ সংবর্ধনা ও বৃত্তি প্রদান অনুষ্ঠানের আয়োজন করে ঢাকা জেলা পরিষদ। অনুষ্ঠানে ঢাকা জেলার মোট ৫০০ কৃতি শিক্ষার্থীর মধ্যে সাভার ও ধামরাই উপজেলার ২৯৫ জন শিক্ষার্থীকে এ বৃত্তি প্রদান করা হয়। এদের মধ্যে ধামরাই উপজেলার ২৪৫ জন ও সাভার উপজেলার ৫০ জন শিক্ষার্থী এ বৃত্তি চেক গ্রহণ করেন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা মো: মাহবুবুর রহমান, চেয়ারম্যান ঢাকা জেলা পরিষদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা ধামরাই ঢাকা। এ সময় বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন আলহাজ্ব গোলাম কবির মোল্লা, মেয়র ধামরাই পৌরসভা; অ্যাডভোকেট সোহানা জেসমিন মুক্তা, চেয়ারম্যান (ভারপ্রপ্ত) ধামরাই উপজেলা পরিষদ; এনামুল হক মুন্সি, সদস্য ৪নং ওয়ার্ড জেলা পরিষদ ঢাকা; মোসা: নাসিমা আক্তার, সদস্য সংরক্ষিত মহিলা ওয়ার্ড ২, জেলা পরিষদ ঢাকা; সানোয়ার হক সুজন, সদস্য ৫নং ওয়ার্ড, জেলা পরিষদ ঢাকা। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মেহেদী হাসান, প্রধান নির্বাহী কর্মকর্তা জেলা পরিষদ ঢাকা। এ সময় ধামরাই সাভারের বৃত্তি প্রাপ্ত ছাত্রছাত্রীদের অভিভাবক ও স্কুল শিক্ষক এবং গণ্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত