ঢাকা ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

খাদে ট্রেনিং কার নিহত এক

খাদে ট্রেনিং কার নিহত এক

মুন্সীগঞ্জ সদর উপজেলার মহাকালীতে ট্রেনিং কার নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে এক প্রশিক্ষণার্থী নিহত ও অপর তিনজন আহত হয়েছেন। নিহতের নাম কাওসার আহমেদ।

গতকাল সকাল ৯টার দিকে সদর উপজেলার মহাকালী ইউনিয়নের তালেশ্বর গ্রাম সংলগ্ন সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত কাওসার মহাকালী ইউনিয়নের কাতলাপাড়া গ্রামের কামাল ঢালীর ছেলে। আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। প্রতক্ষদর্শীরা জানিয়েছেন, সকালে ট্রেনিং কারটি তালেশ্বর বাজার থেকে প্রশিক্ষণ নিচ্ছিলেন কাওসার আহমেদ।

তার সঙ্গে সামনের সিটে প্রশিক্ষক ও পেছনে চড়েন দুইজন। ট্রেনিং কারটি সদরের কাটাখালী এলাকার দিক আসছিল। পথে তালেশ্বর গ্রামের সেতুর কাছাকাছি এলে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের খাদে পড়ে যায়। পরে তাদের মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে আনা হলে প্রশিক্ষণার্থী কাওসারকে মৃত ঘোষণা করেন সেখানকার কর্তব্যরত চিকিৎসক। মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. কালাম প্রধান জানান, গুরুতর আহত অবস্থায় চারজনকে হাসপাতালে আনা হয়। এ সময় একজনকে মৃত ঘোষণা করেন তিনি। অপর তিনজনকে ঢামেক হাসপাতালে প্রেরণ করেন।

এ ব্যাপারে মুন্সীগঞ্জ সদর থানার ওসি আমিনুল ইসলাম বলেন, নিহতের লাশ উদ্ধার করে মুন্সীগঞ্জ সদর থানায় আনা হয়েছে। নিহতের আত্মীয় স্বজনরা ময়নাতদন্তে রাজি না হওয়ায় এবং তাদের কোনো অভিযোগ না থাকায় সুরতহাল করে লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত