ঢাকা ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

বনগাঁও ইউনিয়নে নৌকার পক্ষে নির্বাচনি জনসভা

বনগাঁও ইউনিয়নে নৌকার পক্ষে নির্বাচনি জনসভা

ঢাকার সাভারের বনগাঁও ইউনিয়নে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১৯ আসনে আওয়ামী লীগের মনোনীত নৌকা মার্কার প্রার্থী ডা: মো: এনামুর রহমান এমপির পক্ষে নির্বাচনি জনসভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল বিকালে বনগাঁও এলাকায় আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডের চিত্র তুলে ধরে নৌকা মার্কায় ভোট প্রার্থনা করেন আওয়ামী লীগ নেতৃবৃন্দ। বনগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: সাইফুল ইসলামের সভাপতিত্বে নির্বাচনি জনসভায় প্রধান বক্তা হিসেবে গুরুত্বপূর্ণ বক্তব্য দেন সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাভারের গণমানুষের নেতা মঞ্জুরুল আলম রাজীব।

এ সময় ঢাকা-১৯-এর নৌকার কান্ডারি ডা: এনামুর রহমান এমপিকে উপস্থিত সাধারণ ভোটারদের সামনে আনুষ্ঠানিকভাবে উপস্থাপন করে মঞ্জুরুল আলম রাজীব আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে তাকে নির্বাচিত করার আহ্বান জানান। এ সময় মঞ্জুরুল আলম রাজীব বলেন, প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা গত ১০ বছরে ঢাকা-১৯ আসনে নৌকার মনোনয়ন ডা: এনামকে দিয়েছেন। বিগত ১০ বছরে সংসদীয় আসন ১৯২ তথা সাভার ও আশুলিয়ার অভূতপূর্ব উন্নয়ন হয়েছে।

পাশাপাশি এখানের আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নতির পাশাপাশি মানুষের অর্থনৈতিক উন্নয়নও তূলনামূলকভাবে বেড়েছে। কমেছে চাঁদাবাজি এবং মাদকাসক্তির হার। এজন্যই আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনেও এই আসন থেকে ডা: এনামুর রহমানকে প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা আবারো নৌকার মনোনয়ন দিয়েছেন।

তাই জননেত্রী শেখ হাসিনার সম্মানার্থে এবং স্মার্ট বাংলাদেশ গড়ে তুলতে আপনারা নৌকা প্রতীককে এবারও বিজয়ী করবেন আশা রাখছি। জনসভায় এ সময় আরো উপস্থিত ছিলেন- ভাকুর্তা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সাভার উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাজী মো: লিয়াকত হোসেন, ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সায়েম মোল্লা, আমিন বাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রকিব আহমেদ প্রমুখসহ বনগাঁও ইউনিয়ন আওয়ামী লীগ ও সব সহযোগী অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ এবং সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গসহ সর্বস্তরের জনগণ।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত