ভাণ্ডারিয়ায় তিন মাদক কারবারি গ্রেপ্তার

প্রকাশ : ৩১ ডিসেম্বর ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  ভাণ্ডারিয়া (পিরোজপুর) প্রতিনিধি

বরিশাল বিভাগীয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর গোয়েন্দা কার্যালয়ের একটি দল গতকাল শনিবার সকালে পিরোজপুরের ভাণ্ডারিয়া পৌরশহরের লঞ্চঘাট এলাকায় অভিযান চালিয়ে ১ হাজার ৯০০ পিস ইয়াবাসহ তিন মাদক কারবারিকে আটক করেছে। আটককৃতরা হচ্ছে মোকছেদ খানের ছেলে ইদ্রিস খান, মো. ইউছুফ আলীর ছেলে ইয়াসিন আলী অন্তর, ছিদ্দিকুর রহমান হাওলাদারের ছেলে মো. রাকিব হাওলাদার।

এদের সবার বাড়ি বরগুনা জেলার পাথরঘাটা উপজেলা সদরে। মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিদর্শক মুহ. আঃ মজিদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে বরিশাল বিভাগীয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর গোয়েন্দা কার্যালয়ের ৮ সদস্যের একটি দল নিয়ে ভাণ্ডারিয়া পৌর শহরের লক্ষ্মীপুরা মহল্লায় অভিযান চালিয়ে ১ হাজার ৯০০ পিস ইয়াবা ট্যাবলেট, নম্বর বিহীন একটি বাজাজ পালসার মোটরসাইকেল, একটি মোবাইল ফোনসহ উল্লিখিত ব্যক্তিদের আটক করি। এ সময় ইদ্রিস আলীর দেহ তল্লাশি করে একটি পলিথিনের প্যাকেটে অ্যামফিটামিনযুক্ত ১ হাজার ৯০০ পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। এরা পাথরঘাটা থেকে মোটরসাইকেলযোগে মাদক বিক্রির জন্য ভাণ্ডারিয়া যায়।

এ ঘটনায় বরিশাল মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিদর্শক মুহ. আঃ মজিদ বাদী হয়ে ভাণ্ডারিয়া থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছেন। ভাণ্ডারিয়া থানার অফিসার ইন চার্জ (ওসি) আবির মোহাম্মদ হোসেন জানান, এ ঘটনায় ভাণ্ডারিয়া থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। আসামিদের ওই মামলায় গ্রেপ্তার করে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।