চাঁদপুর প্রেসক্লাবের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

প্রকাশ : ০৮ জানুয়ারি ২০২৪, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  চাঁদপুর প্রতিনিধি

মানবসেবায় ভ্রত হয়ে সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে মানবিক ও সেবামূলক কাজ হিসেবে চলতি শীতকালীন মৌসুমে অসহায় ও দরিদ্র পাঁচ শতাধিক মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করেছে চাঁদপুর প্রেসক্লাব।

গতকাল বিকালে আনুষ্ঠানাকিভাবে প্রেসক্লাব মিলনায়তনে প্রায় পাঁচ শতাধিক শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেন ক্লাবের নেতারা।

শীতবস্ত্র বিতরণ উপলক্ষ্যে বক্তব্য দেন নবগঠিত চাঁদপুর প্রেসক্লাব সভাপতি শাহাদাত হোসেন শান্ত। তিনি বলেন, ক্লাবের সভাপতি হিসেবে দায়িত্ব পাওয়ার পর মানবিক ও সামাজিক কাজ দিয়ে আমাদের যাত্রা শুরু হলো। আপনারা যারা আজকে শীতবস্ত্র নিতে এসেছেন, এদের মধ্যে অনেকেই অসহায় এবং দরিদ্র। আপনাদের কষ্টের কথা চিন্তা করে আমরা শীতবস্ত্র বিতরণের উদ্যোগ নিয়েছি।

আগামীতেও আমরা মানবিক ও সামাজিক কাজ অব্যাহত রাখার চেষ্টা করব। এজন্য সবার সহযোগিতা প্রয়োজন রয়েছে। সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান সুমনের সঞ্চালনায় আরো বক্তব্য দেন সাবেক সভাপতি ইকবাল হোসন পাটওয়ারী, এএইচএম আহসান উল্লাহ, জ্যেষ্ঠ সহ-সভাপতি রহিম বাদশা ও যুগ্ম সাধারণ সম্পাদক এমএ লতিফ। এ সময় প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক ও সাপ্তাহিক চাঁদপুর সকাল পত্রিকার সম্পাদক অধ্যাপক মোশারফ হোসেন লিটন, সাংগঠনিক সম্পাদক চৌধুরী ইয়াছিন ইকরাম, আপ্যায়ন সম্পাদক আশরাফুল আলম, প্রেসক্লাবের সাবেক ও বর্তমান নেতারাসহ অসংখ্য সদস্যরা উপস্থিত ছিলেন।