ঢাকা ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

বলাৎকারের শিকার কিশোর

যুবক গ্রেপ্তার
বলাৎকারের শিকার কিশোর

দিনাজপুরের ঘোড়াঘাটে ষষ্ঠ শ্রেণির এক মাদ্রাসাছাত্রকে বলাৎকারের অভিযোগে আবু সাঈদ নামে এক যুবককে গ্রেপ্তার করেছে ঘোড়াঘাট থানা পুলিশ।

গ্রেপ্তারকৃত যুবক আবু সাঈদ রংপুর জেলা পীরগঞ্জ উপজেলার কুমারপুর গ্রামের সামছুল হকের ছেলে। গত শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টায় ঘোড়াঘাট উপজেলার রাণীগঞ্জ বাজারে ঘটনাটি ঘটে। এজাহার সূত্রে জানা যায়, বাদী তার ছেলেকে গত ৮ জানুয়ারি বগুড়ার একটি মাদ্রাসায় ষষ্ঠ শ্রেণিতে ভর্তি করা শেষে ছেলেকে নিয়ে আবার বাড়ি ফিরে আসেন। গত ১২ জানুয়ারি সন্ধ্যা সাড়ে ৬টায় আবু সাঈদ সুকৌশলে উপজেলার রাণীগঞ্জ বাজারে ওই কিশোর ছেলেকে ডেকে নিয়ে যায় এবং সোনালী ব্যাংকের পেছনের জঙ্গলে নিয়ে গিয়ে একাধিকবার বলাৎকার করে। পরের দিন ওই কিশোর তার খালাকে ঘটনার কথা বললে তা জানাজানি হয়ে যায়।

পরে গত রোববার রাত ১১টায় এ ঘটনায় ওই কিশোরের বাবা নারী ও শিশু নির্যাতন আইনে ঘোড়াঘাট থানায় মামলা দায়ের করলে পুলিশ তাকে গ্রেপ্তার করে। ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় নির্যাতিত কিশোরের বাবা নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন। পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করেছে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত