ঢাকা ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ফেনীতে ভুয়া ডাক্তারের জরিমানা

ফার্মেসি সিলগালা
ফেনীতে ভুয়া ডাক্তারের জরিমানা

ফেনীর দাগনভূঞায় প্রশিক্ষণপ্রাপ্ত পল্লী চিকিৎসক পরিচয় দেওয়া আবদুল মান্নান নামে এক ব্যক্তিকে ১০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

এ সময় তার চেম্বার ও ফার্মেসি সিলগালা করা হয়। গত মঙ্গলবার দুপুরে এলাকাবাসীর অভিযোগের ভিত্তিতে দাগনভূঞা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মেহরাজ শারবীন ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। এ সময় উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা তৌহিদুল ইসলাম উপস্থিত ছিলেন। স্বাস্থ্য কর্মকর্তা তৌহিদুল ইসলাম বলেন, আবদুল মান্নান তার সনদের মূল কপি দেখাতে পারেননি, ফটোকপিতে সনদের সিরিয়াল ও রেজিস্ট্রেশন নাম্বার খুঁজে পাওয়া যায়নি।

অভিযানের সময় তিনি স্বীকার করেন, যেসব ওষুধ সে দেয় সেগুলো দেওয়ার অনুমতি তার নেই। এছাড়া তার ফার্মেসিতে নিয়মবহির্ভূত মুরগীর ওষুধ বিক্রি করে আসছেন। তার ফার্মেসিতে ব্যবহৃত ফ্রিজের টেম্পারেচার মিটারও খুঁজে পাওয়া যায়নি। এ বিষয়ে সহকারী কমিশনার (ভূমি) মেহরাজ শারবীন বলেন, আসল সনদ, ফটোকপির অসত্য তথ্য, টেম্পারেচার মিটারহীন ফ্রিজ, নিয়মবহির্ভূত মুরগীর ওষুধ বিক্রি, অপরিচ্ছন্ন পরিবেশের অপরাধে তাকে ১০ হাজার টাকা জরিমানা ও চেম্বার সিলগালা করে দেওয়া হয়েছে। জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত