ঢাকা ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

অটোরিকশা উল্টে চালক নিহত

অটোরিকশা উল্টে চালক নিহত

নেত্রকোনার কলমাকান্দায় ব্যাটারিচালিত অটোরিকশা নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে খাদে পড়ে চালক আশরাফুল মিয়া নিহত হয়েছেন। গত মঙ্গলবার রাতে উপজেলার রংছাতি ইউনিয়নের সীমান্তবর্তী সন্ন্যাসীপাড়া গ্রামের সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত চালক আশরাফুল মিয়া ওই গ্রামের ওমর আলীর ছেলে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার সন্ধ্যায় আশরাফুল তার অটোরিকশায় ধানের চারা বোঝাই করে রংছাতি ইউনিয়নের কৃষ্টপুর নামক এলাকা থেকে সীমান্ত সড়ক হয়ে নিজ গ্রাম সন্ন্যাসীপাড়া উদ্দেশে রওনা হন।

রাতে বাড়ি সামনে আসলে অটোরিকশাটি নিয়ন্ত্রণ হারিয়ে গ্রামীণ সড়ক থেকে খাদে পড়ে উল্টে যায়। ওই সময় চালক আশরাফুল নিচে পড়ে গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক শামীম আরা নিপা বলেন, হাসপাতালে নিয়ে আসার আগেই আশরাফুলের মৃত্যু হয়েছে।

পরে থানা পুলিশকে খবর দেওয়া হয়। এ ব্যাপারে কলমাকান্দা থানার পরিদর্শক (তদন্ত) মো. জালাল উদ্দীন সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল ও হাসপাতালে পুলিশ পাঠানো হয়।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত