ঢাকা ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

দুই বাসের সংঘর্ষে নিহত এক

দুই বাসের সংঘর্ষে নিহত এক

নাটোরের বড়াইগ্রামে যাত্রীবাহী দুটি বাসের সংঘর্ষে আলাউদ্দিন মন্ডল নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। দূর্ঘটনায় বেশ কয়েকজন আহত হয়েছেন। তাদের মধ্যে চারজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। গত সোমবার রাত সাড়ে ১০টার দিকে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের আগ্রান সুতিরপাড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত আলাউদ্দিন মন্ডল রাজশাহী সদর উপজেলার সুলতানগঞ্জ গ্রামের মৃত এরিয়া মন্ডলের ছেলে। বনপাড়া হাইওয়ে থানার পুলিশ পরিদর্শক হাবিবুর রহমান বিষয়টি নিশ্চিত করেন। হাসপাতালে ভর্তি আহতরা হলেন নাটোর সদরের মুক্তার হোসেন, রাজশাহী জেলার পুঠিয়া উপজেলার ওসমান গনি, চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর উপজেলার আইনুল ইসলাম ও রাজশাহীর রাজপারা এলাকার বাবলু হোসেন।

বনপাড়া ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা একরামুল হাসান বলেন, ঘটনাস্থল থেকে চারজনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আরও পাঁচ-ছয়জন আহত হয়েছেন, যারা স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছেন। ধারণা করা হচ্ছে, ঘন কুয়াশার কারণে এ দুর্ঘটনা ঘটেছে। আহত ওসমান গনি জানান, ঢাকা থেকে রাজশাহীগামী ন্যাশনাল ট্রাভেলস নামের বাসটি বনপাড়া হাটিকুমরুল মহাসড়কের সুতিরপাড় এলাকায় পৌঁছালে নাটোর থেকে ছেড়ে আসা আরপি পরিবহনের একটি বাসের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই একজন নিহত হন। এ সময় তিনিসহ অন্তত ১০ জন আহত হয়েছেন। জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে কল দিলে ফায়ার সার্ভিসের কর্মীরা তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত