অ্যাথলেটিক্স প্রতিযোগিতা ও মাসব্যাপী প্রশিক্ষণ শুরু

প্রকাশ : ২৫ জানুয়ারি ২০২৪, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  পঞ্চগড় প্রতিনিধি

পঞ্চগড়ে অনূর্ধ্ব-১৬ শিক্ষার্থীদের নিয়ে অ্যাথলেটিক্স ও গ্রামীণ প্রতিযোগিতা ও মাসব্যাপী অ্যাথেলেটিক্স প্রশিক্ষণ শুরু হয়েছে। গতকাল সকালে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচি ২০২৩-২৪-এর আওতায় জেলা ক্রীড়া অফিসের আয়োজনে পঞ্চগড় বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম স্টেডিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এর উদ্বোধন করেন অতিরিক্ত জেলা প্রশাসক মো. রিয়াজউদ্দিন। অনুষ্ঠান শুরুতে জাতীয় সংগীত পরিবেশনের পাশাপাশি জাতীয় ও ক্রীড়া পতাকা উত্তোলন করা হয়। পরে সংক্ষিপ্ত আলোচনা শেষে বেলুন ফেস্টুন উড়িয়ে এর আনুষ্ঠানিকতার শুভ উদ্বোধন করা হয়।

শেষে ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কার বিতরণ করা হয়।

এ আয়োজনে ১৭টি ইভেন্টে এই অ্যাথলেটিক্স ও গ্রামীণ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। উদ্বোধনী অনুষ্ঠানে সদর উপজেলা সদর উপজেলা নির্বাহী অফিসার মো. জাকির হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান আমিরুল ইসলাম, জেলা শিক্ষা অফিসার সাইফুল মালেক, য্বু উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক মকছেদুল কবীর। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন, জেলা ক্রীড়া অফিসার গৌতম কুমার সরকার। এ সময় বিভিন্ন স্কুলের শিক্ষক শিক্ষার্থী ও গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, এ কর্মসূচির আওতায় সদর উপজেলার ১১টি শিক্ষা প্রতিষ্ঠানের ৯১ জন ক্রীড়াবিদ থেকে বাছাই করে ৩০ জনকে মাসব্যাপী বিশেষভাবে প্রশিক্ষণ দেওয়া হবে।