নওগাঁয় গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার

প্রকাশ : ০৭ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  নওগাঁ প্রতিনিধি

নওগাঁর মহাদেবপুরে নার্গিস বেগম নিপুন নামে এক গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সকালে সদরের মডেল স্কুল মোড় থেকে উদ্ধার করা হয়। তিনি উপজেলার চক দৌলত গ্রামের মৃত নাসির উদ্দীনের মেয়ে।

নিহতের মা ও পুলিশ সূত্রে জানা যায়, গতকাল সকাল ৭টার দিকে বাসার ভিতরে বাথরুমে যায় নিপুন। ফিরতে অনেক দেরি হওয়ায় তার মা মেরিনা রহমান বাথরুমে গিয়ে মেয়ের গলাকাটা অবস্থায় পড়ে থাকতে দেখে। নার্গিস বেগম দীর্ঘদিন থেকে সদরের মডেল স্কুল মোড়ে মায়ের সাথে থাকতেন। তিনি আরো জানান, তার মেয়ে মানসিক ভারসাম্যহীন ছিল। তার মেয়েকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মনোরোগ বিশেষজ্ঞের কাছে চিকিৎসা করছিলেন।

এর আগেও সে দুইবার আত্মহত্যার চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়। গতকাল সকালে রান্নাঘর থেকে বঁটি নিয়ে এসে সে নিজেই নিজের গলা কেটে আত্মহত্যা করেছে এমনটি তার ধারণা। মাস তিনেক আগে স্বামীর সাথে ডির্ভোস হয় নার্গিসের। ডির্ভোসের মাস দেড়েক পর ওই স্বামীর মৃত্যু হলে সে আরো বেশি মানসিক ভারসাম্যহীন হয়ে পড়ে। মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুহুল আমিন বলেন, মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন। প্রাথমিক সুরতহাল শেষে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।