ঢাকা ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

লাইসেন্স ছাড়া ওষুধের ব্যবসা করায় জরিমানা

লাইসেন্স ছাড়া ওষুধের ব্যবসা করায় জরিমানা

কাউখালীতে লাইসেন্স ছাড়া ওষুধের ব্যবসা ও ভুয়া প্যারামেডিক্যাল অ্যান্ড নার্সিং ইনস্টিটিউট বন্ধ করে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা করা হয়েছে।

অনুমতিবিহীন প্যারা মেডিকেল ও নার্সিং ইনস্টিটিউট পরিচালনা করা এবং ড্রাগ লাইসেন্সবিহীন দোকানে নিম্নমানের ইউনানি ওষুধ বিক্রির অভিযোগে পিরোজপুরের কাউখালীতে সিদ্দিকী ডেন্টালে অভিযান চালিয়ে ১০ হাজার টাকা জারিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

গতকাল দুপুরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: বায়েজিদুর রহমান। ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, গতকাল দুপুরের দিকে উপজেলার মানিক মিয়া কিন্ডারগার্টেন স্কুল সংলগ্ন সিদ্দিকী ডেন্টাল নামক একটি ফার্মেসিতে ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করে ওই দোকানে নিম্নমানের আয়ুর্বেদীক (ইউনানি) ওষুধ পাওয়া যায়।

এছাড়াও ড্রাগ লাইসেন্স ছাড়াই ওই দোকান মালিক ওষুধ ব্যবসা করছিলেন।

তাৎক্ষণিক মোবাইল কোর্ট পরিচালনা করে ভোক্তা আইনে দোকান মালিক সাইফুল্লাহ সিদ্দিকীকে ১০ হাজার টাকা জরিমানা এবং তার পরিচালনাধীন কাউখালী প্যারামেডিক্যাল অ্যান্ড নার্সিং ইনস্টিটিউটের বৈধ কাগজ না থাকায় তার কার্যক্রম বন্ধের নির্দেশ দেন ভ্রাম্যমাণ আদালত।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কাউখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাক্তার তৌফিক আহমেদ সৌরভ, ডাক্তার মাসুম বিল্লাহ, সেনেটারী ইন্সপেক্টর এম ইলিয়াস উদ্দিনসহ পুলিশের একটি টিম।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত