ঢাকা ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

বুড়িমারী সীমান্তে ভারতীয় নাগরিক আটক

বুড়িমারী সীমান্তে ভারতীয় নাগরিক আটক

লালমনিরহাটের বুড়িমারী সীমান্ত দিয়ে অবৈধভাবে বাংলাদেশে অনুপ্রবেশ করায় কৃষ্ণ কুমার নামে এক ভারতীয় নাগরিককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। গতকাল দুপুরে বিষয়টি নিশ্চিত করেন পাটগ্রাম থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ। আটক কৃষ্ণ কুমার ভারতের পশ্চিমবঙ্গের মধুবানী থানার ধুমরিয়া এলাকার রাজগীরের ছেলে। এর আগে গত সোমবার রাতে পাটগ্রাম উপজেলার বুড়িমারী ইউনিয়নের উফারমারা ষোলঘরিয়া সীমান্তের ৮৩৪/এস পিলারের প্রায় ৪০০ গজ অভ্যন্তর থেকে তাকে আটক করে বিজিবি।

জানা গেছে, বুড়িমারী উফারমারা ষোলঘরিয়া সীমান্তের ৮৩৪/এস পিলার হয়ে অবৈধভাবে বাংলাদেশে প্রবেশ করে ভারতীয় নাগরিক কৃষ্ণ কুমার।

সীমান্ত থেকে আনুমানিক ৪০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে চলে এলে ৬১ বিজিবির তিস্তা ব্যাটালিয়ান-২ এর ধবলসুতি বিওপি ক্যাম্পের টহল দল ভারতীয় ওই নাগরিককে আটক করে। পরে তাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে অবৈধ অনুপ্রবেশের দায়ে তার বিরুদ্ধে মামলা দায়ের করে পাটগ্রাম থানায় সোপর্দ করে বিজিবি। পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ জানান, অবৈধ অনুপ্রবেশের দায়ে ভারতীয় নাগরিকের বিরুদ্ধে পাটগ্রাম থানায় একটি মামলা করে আদালতে পাঠানো হয়েছে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত