ঢাকা ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

নেত্রকোনার দুই ইউনিয়নে ১০ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন দাখিল

নেত্রকোনার দুই ইউনিয়নে ১০ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন দাখিল

আগামী ৯ মার্চ নেত্রকোনা সদর উপজেলার রৌহা ও সিংহের বাংলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে প্রতিদ্বন্ধীতা উপলক্ষে দুই ইউনিয়নের দুই নারীসহ মোট ১০জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

গতকাল মঙ্গলবার সদর উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসারের দপ্তরে এই মনোনয়নপত্র দাখিল করা হয়। সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মোছাম্মাৎ হোসনে আরা জানান, গতকাল ছিল নেত্রকোনা সদর উপজেলার রৌহা ও সিংহের বাংলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদের উপ-নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিন। এইদিন রৌহা ইউনিয়ন থেকে ৪ জন ও সিংহের বাংলা ইউনিয়ন থেকে ৬ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। রৌহা ইউনিয়নে মনোনয়নপত্র দাখিলকারীরা হলেন, শফিকুল ইসলাম বাতেন, মোঃ মুখলেছুর রহমান, ফরিদা ইয়াসমিন ও হাজী মোঃ আব্দুল হাই।

সিংহের বাংলা ইউনিয়নে মনোনয়নপত্র দাখিলকারীরা হলেন, হাবিবুল মোস্তফা সবুজ, মোঃ আবুল হারেছ, আসমা সুলতানা, আরিফ খান, মোঃ খায়রুল ইসলাম ও মোফাক্কারুল হুসেন মিলন। তিনি আরো জানান, আগামী ১৫ ফেব্রুয়ারি মনোনয়নপত্র বাচাই, ২২ ফেব্রুয়ারি প্রত্যাহার, ২৩ ফেব্রুয়ারি প্রতীক বরাদ্দ এবং আগামী ৯ মার্চ সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ব্যালট পেপারের মাধ্যমে একটানা ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য, গত বছরের ৮ অক্টোবর সিংহের বাংলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী আহসান সুমন ও পরদিন ৯ অক্টোবর রৌহা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রশিদ অসুস্থতাজনিত কারণে ইন্তেকাল করেন। ফলে এই দুই ইউনিয়নে চেয়ারম্যান পদ শূন্য হয়।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত