ঢাকা ২৬ সেপ্টেম্বর ২০২৪, ১১ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

নোয়াখালীতে বিএমএ’র আয়োজনে পিঠা উৎসব

নোয়াখালীতে বিএমএ’র আয়োজনে পিঠা উৎসব

বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন (বিএমএ), নোয়াখালী জেলা শাখার আয়োজনে চিকিৎসকদের বার্ষিক পিঠা উৎসব ও পারিবারিক মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে।

গত রোববার সন্ধ্যায় জেলার শিল্পকলা একাডেমি প্রাঙ্গণে এই পিঠা উৎসব অনুষ্ঠিত হয়। জেলার সর্বস্তরের চিকিৎসকদের অংশগ্রহণে এতে প্রায় চিকিৎসক ও তাদের পরিবারসহ প্রায় সাতশতাধিক লোকসমাগম হয়। বিএমএ, নোয়াখালী জেলা শাখার সভাপতি ডা. এমএ নোমানের সভাপতিত্বে ও ডা. আবু নাসেরের সঞ্চালনায় বক্তব্য রাখেন নোয়াখালীর আব্দুল মালেক উকিল মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. আব্দুছ ছালাম, বিএমএ, নোয়াখালী জেলা শাখার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ডা. ফজলে এলাহী খাঁন, সহ-সভাপতি ডা. নূর মোহাম্মদ, দপ্তর সম্পাদক ডা. মো. মাহবুব রহমান, আরএমও ডা. সৈয়দ মহিউদ্দিন আব্দুল আজিম।

এতে আরো উপস্থিত ছিলেন শিক্ষক সমিতির সাবেক সভাপতি ডা. মাহফুজুর রহমান বাবুল, সাধারণ সম্পাদক ডা. সৈয়দ কামরুল হোসেন, ডা. তানিয়া পারভীনসহ মেডিকেল কলেজের শিক্ষক, নোয়াখালী জেনারেল হাসপাতাল ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স আগত চিকিৎসকবৃন্দ। পরে নোয়াখালী বিএমএ’র ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ডা. ফজলে এলাহী খাঁন জানান, নোয়াখালীতে বিএমএ নিয়ে দীর্ঘদিনের যেই জটিলতা ছিল তা গত ডিসেম্বর মাসে অবসান হয়েছে। আগামী দিনের চিকিৎসকদের কল্যাণে কাজ করে যাবে বিএমএ, নোয়াখালী জেলা শাখা।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত