দাঁড়িয়ে থাকা মাহেন্দ্রকে লরির ধাক্কায় নিহত দুই

প্রকাশ : ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলায় রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি মাহিন্দ্রে তেলবাহী ট্রাকের ধাক্কায় দুই যাত্রী নিহত হয়েছেন।

এ সময় আহত হয়েছেন মাহিন্দ্রে থাকা আরও তিন যাত্রী। তাদের মধ্যে এজনের অবস্থা আশঙ্কাজনক।

গতকাল বেলা ১২টার দিকে ময়মনসিংহ-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কের ঈশ্বরগঞ্জ পৌর এলাকার রহমতগঞ্জ বাজার মোড়ে এ ঘটনা ঘটে।

নিহত যাত্রীরা হলেন, ঈশ্বরগঞ্জ পৌর এলাকার চরনিখলা গ্রামের মোতালেবের ছেলে রবিন মিয়া, পার্শ্ববর্তী গৌরীপুর উপজেলার গঙ্গাশ্রম গ্রামের মৃত আমীর উদ্দিনের ছেলে আব্দুস সাত্তার। গুরুতর আহত দুইজন হলেন- আঠারবাড়ি ইউনিয়নের ভাসাটি গ্রামের মাহিন্দ্রা ড্রাইভার আকাশ, সোহাগি ইউনিয়নের বগাপোতা গ্রামের আল মাসুদের স্ত্রী শাহীনা পারভীন।

অপর একজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা শেষে বাড়ি ফিরে যান।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, ময়মনসিংহ-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কে ঈশ্বরগঞ্জ পৌর এলাকার রহমতগঞ্জ বাজারে দাঁড়িয়ে থাকা একটি মাহিন্দ্রার পেছনে তেলবাহী একটি ট্রাক এসে ধাক্কা দিলে মাহিন্দ্রটি উল্টে দুমড়ে-মুচড়ে যায়।

এ সময় যাত্রীরা মহাসড়কে পড়ে যায়।

খবর পেয়ে ঈশ্বরগঞ্জ থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের যৌথ সহযোগিতায় আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মাহিন্দ্র যাত্রী আব্দুস সাত্তারকে মৃত ঘোষণা করেন।

ঈশ্বরগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ফরিদ আহমেদ বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে পুলিশ লাশ উদ্ধার করে সুরতহাল সম্পন্ন করা হয়েছে। স্বজনরা লাশ নেওয়ার জন্য এসেছেন। এ ঘটনায় ট্রাক ও মাহিন্দ্র জব্দ করা হয়েছে। এ বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।