ঢাকা ২৬ সেপ্টেম্বর ২০২৪, ১১ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ধামরাইয়ে ট্রাক চাপায় স্কুল ছাত্রী নিহত

ধামরাইয়ে ট্রাক চাপায় স্কুল ছাত্রী নিহত

ঢাকার ধামরাইয়ে স্কুলে যাওয়ার পথে ট্রাকচাকায় পিষ্ট হয়ে অষ্টম শ্রেণির এক ছাত্রী নিহত হয়েছে। নিহত স্কুলছাত্রী সোমভাগ ইউনিয়নের গাওয়াইল গ্রামের জাহাঙ্গীর আলমের মেয়ে মোসাঃ তাহমিনা আক্তার।

সে জয়পুরা বাজারে গ্লোরিয়াস উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী ছিলেন।

গতকাল সকালে বাড়ি থেকে স্কুলের উদ্দেশে বের হয়ে গনশার ফার্মের কাছে গেলে এ দুর্ঘটনা ঘটে। সহপাঠী অথৈ জানান, আমরা স্কুলের দিকে যাচ্ছিলাম আর ট্রাকটি আসতে ছিল, ট্রাকের ড্রাইভার হরণ না দিয়ে আসতে থাকে আমি সাইট দিলেও তাহমিনা সাইট দিতে পারেনি, তখন ট্রাকের ডালার হুকে ওর ব্যাগ বাইজা যায়, সাথে সাথে ও পরে যায়, আর ট্রাকটি তার ওপর দিয়ে চলে যায়।

তখন ট্রাক ড্রাইভার গাড়ি রেখে পালিয়ে যান। সোমভাগ ইউনিয়নের ৯নং ওয়ার্ডের আওলাদ মেম্বারের বাড়ির সামনে ইটভর্তি ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই ও মারা যায়।

ট্রাক ড্রাইভার মামুন বানিশ্বর গ্রামের ফকির মিয়ার ছেলে পলাতক রয়েছেন। গাড়ির নম্বর ১৯২২। এ বিষয়ে সোমভাগ ইউনিয়নের চেয়ারম্যান আওলাদ হোসেন বলেন, আমি ঘটনাস্থলে গিয়েছিলাম, ঘটনটি খুবই মর্মান্তিক। এ বিষয়ে ধামরাই থানার অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম শেখ বলেন, শুনেছি একটি বাচ্চা মারা গেছে, ট্রাক আটক রয়েছে, তবে নিহতের পরিবার যদি মামলা করতে চায়, তাহলে মামলা নেওয়া হবে, তবে কিছুতেই ট্রাক ছাড়া হবে না।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত