ঢাকা ২৬ সেপ্টেম্বর ২০২৪, ১১ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

পৃথক সড়ক দুর্ঘটনায় নারী ও শিশু নিহত

পৃথক সড়ক দুর্ঘটনায় নারী ও শিশু নিহত

চাঁপাইনবাবগঞ্জে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় এক শিশু ও এক নারী নিহত হয়েছেন। গতকাল সকাল সাড়ে ১০টার দিকে চাঁপাইনবাবগঞ্জ শহরের শিবতলা মোড়ে একটি দ্রত গামী মোটরসাইকেল যাত্রীবাহী একটি অটোরিকশাকে ধাক্কা দিলে অটোরিকশায় থাকা শিশু মো. রাফি গুরুতর আহত হয়।

জানা গেছে, গতকাল সকাল সাড়ে ১০টার দিকে চাঁপাইনবাবগঞ্জ শহরের শিবতলা মোড়ে একটি দ্রুতগতির মোটরসাইকেল যাত্রীবাহী একটি অটোরিকশাকে ধাক্কা দিলে অটোরিক্সায় থাকা শিশু মো. রাফি গুরুতর আহত হয়।

এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের রেফার্ড করেন। পরে পথেই শিশু রাফির মৃত্যু হয়। নিহত রাফি হচ্ছে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার কালিনগর গ্রামের মোৎ কাওয়ারর ছেলে।

অন্যদিকে বেলা ১১টার দিকে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার বটতলাহাট মালোপাড়া উপশহর এলাকায় রাস্তা পারাপারের সময় ট্রাকের নিচে চাপা পড়ে খায়রুন নেসা নামে এক নারী দ্বি-খণ্ডিত হয়ে ঘটনাস্থলেই মারা যান। নিহত খায়রুন নেসা চাঁইপাড়া নিমগাছী এলাকার রুহুল আমিনের স্ত্রী। এ ঘটনায় রজব আলী নামে একজনকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃত রজব আলী হচ্ছে গোহালবাড়ি গ্রামের জালাল উদ্দিনের ছেলে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত