ঢাকা ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

দৌলতপুরে অস্ত্র ফেনসিডিলসহ নারী আটক

দৌলতপুরে অস্ত্র ফেনসিডিলসহ নারী আটক

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার চিলমারী ইউনিয়নের খাজিরাথাক থেকে বিপুল পরিমাণ ফেনসিডিল, অস্ত্র, গুলি এবং টাকাসহ শেফালী খাতুন নামে এক নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১২) কুষ্টিয়া ক্যাম্প।

গতকাল সকালে র‌্যাব-১২ কুষ্টিয়ার কোম্পানি কমান্ডার লে. কমান্ডার (বিএন) এম আবুল হাশেম সবুজ এক প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে বিস্তারিত তুলে ধরেন। প্রেস ব্রিফিংয়ে আবুল হাশেম জানান, গত মঙ্গলবার দৌলতপুর উপজেলার চিলমারী ইউনিয়নের খাজিরাথাকে একটি মাদকবিরোধী অভিযান পরিচালনা করে র‌্যাব। অভিযান পরিচালনা করা কালীন সময়ে শেফালী খাতুনের হেফাজতে থাকা ১৯৩৬ বোতল ফেনসিডিল, একটি বিদেশি পিস্তল, আট রাউন্ড গুলি, দুটি হাঁসুয়া, একটি মোবাইল ফোন সেট এবং মাদক বিক্রির ৯৯ হাজার টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি জানায়, তারা পারিবারিকভাবে মাদক ব্যবসার সাথে সম্পৃক্ত। আসামি আরো জানায়, তারা মাদক ব্যবসার কাজে এই আগ্নেয়াস্ত্র বা দেশি অস্ত্র ব্যবহার করতেন।

এ সময় কোম্পানি কমান্ডার জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা বেশ কিছু তথ্য পেয়েছেন। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, কুষ্টিয়া, রাজশাহীর বাঘা অঞ্চল, পাবনা, সিরাজগঞ্জ ও ঢাকাতে তারা এই সিন্ডিকেট পরিচালনা করছে।

শেষ খবর পাওয়া পর্যন্ত আটককৃত আসামির বিরুদ্ধে দৌলতপুর থানায় মামলা করা হয়েছে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত