রাণীনগরে গাঁজাসহ দুই মাদককারবারি আটক

প্রকাশ : ১০ মার্চ ২০২৪, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি

নওগাঁর রাণীনগরে অভিযান চালিয়ে ২০ কেজি গাঁজাসহ দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫, জয়পুরহাট ক্যাম্পের আভিযানিক দল গত শুক্রবার রাত পৌনে ৮টা নাগাদ উপজেলার রেলগেট এলাকা থেকে তাদের আটক করে।

এ ঘটনায় র‌্যাবের পক্ষ থেকে শনিবার দুপুরে রাণীনগর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। শনিবার দুপুরে র‌্যাব-৫, জয়পুরহাট ক্যাম্প থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, একটি প্রাইভেটকার যোগে মাদক নিয়ে রাণীনগরের দিকে যাচ্ছে মাদক ব্যবসায়ীরা।

এমন গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার রেল গেট এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এসময় একটি প্রাইভেট কার তল্লাশি করে সিটের পেছনে বিশেষ কায়দায় তৈরিকৃত বক্স থেকে ২০ কেজি গাঁজা উদ্ধারসহ দুইজনকে আটক করা হয়। আটককৃতরা হলেন, বরিশাল জেলার মুলাদি উপজেলার উত্তর পাতাচর গ্রামের মৃত আব্দুল জব্বারের ছেলে সোহরাব কাজী (৫০) ও ঢাকার কেরানীগঞ্জ উপজেলার সাতগাঁও এলাকার তাজু মিয়ার ছেলে মোহন হোসেন (৩৩)। এ সময় প্রাইভেট কারও জব্দ করা হয়েছে। র‌্যাব জানায়, আটককৃতরা দীর্ঘদিন ধরে সীমান্তবর্তী এলাকা থেকে মাদক সংগ্রহ করে প্রাইভেটকার যোগে দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল। এবং তারা চিহ্নিত মাদক ব্যবসায়ী। এঘটনায় রাণীনগর থানায় একটি মামলা করা হয়েছে। রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ওবায়েদ বলেন, মাদক উদ্ধারের ঘটনায় র‌্যাবের পক্ষ থেকে শনিবার দুপুরে থানায় মামলা করা হয়েছে।