হাজীগঞ্জে বাজার মনিটরিং সভা

প্রকাশ : ১৩ মার্চ ২০২৪, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  হাজীগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি

পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে নিত্যপ্রয়োজনীয় পণ্যদ্রব্য মূল্য সহনীয় পর্যায়ে রাখতে চাঁদপুরের হাজীগঞ্জে বাজার মনিটরিং সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা প্রশাসন আয়োজিত গত সোমবার বিকালে উপজেলা পরিষদ মিলনাতয়নে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা তাপস শীল।

সভায় ব্যবসায়ীদের প্রতি পণ্য মজুত না করা, সরকারি নীতিমালা অনুযায়ী এবং ন্যায্য মূল্যে নিত্যপ্রয়োজনী পণ্য বিক্রি, দোকানে মূল্য তালিকা প্রদর্শন, ভেজাল বা মানহীন পণ্য বিক্রি না করা এবং ক্রেতারা যেন প্রতি গুজবে কান না দেয়, একেবারে বা একসাথে অধিক এবং প্রয়োজনের অতিরিক্ত পণ্য ক্রয় না করাসহ ব্যবসায়ী ও ক্রেতাদের সচেতন এবং সবাইকে ধর্মীয় মূল্যবোধ ও নীতি নৈতিকতার মধ্যে থাকার আহ্বান জানানো হয়।

সভায় মতামত ব্যক্ত করে বক্তব্য দেন হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আবদুর রশিদ, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা সৈয়দ ফেরদৌস আহম্মেদ, হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আলহাজ আসফাকুল আলম চৌধুরী, গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউনিয়নের চেয়ারম্যান মো. গিয়াস উদ্দিন বাচ্চু, কালচোঁ উত্তর ইউনিয়নের চেয়ারম্যান মানিক হোসেন প্রধানীয়া, বড়কুল পূর্ব ইউনিয়নের চেয়ারম্যান মজিবুর রহমান মজিব।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রকৌশলী. মো. জাকির হোসেন, বাকিলা ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমান মিলন, কালচোঁ দক্ষিণ ইউনিয়নের চেয়ারম্যান গোলাম মোস্তফা স্বপন, বড়কুল পশ্চিম ইউনিয়নের চেয়ারম্যান নুরুল আমিন হেলাল, হাটিলা পূর্ব ইউনিয়নের চেয়ারম্যান মোস্তফা কামাল মজুমদার, হাটিলা পশ্চিম ইউনিয়নের চেয়ারম্যান একেএম মজিবুর রহমানসহ সরকারি কর্মকর্তা, সাংবাদিক ও ব্যবসায়ীরা।