ঢাকা ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ঈশ্বরগঞ্জে বিদেশি অস্ত্রসহ আটক এক

ঈশ্বরগঞ্জে বিদেশি অস্ত্রসহ আটক এক

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে বাঁশঝাড়ে লুকিয়ে থাকা যুবককে আমেরিকান পিস্তল, পাঁচ রাউন্ড গুলি, একটি ম্যাগাজিন ও ছিনতাইকৃত ইজিবাইকসহ চক্রের সদস্য এক যুবককে গ্রেপ্তার করেছে ঈশ্বরগঞ্জ থানা পুলিশ। গত মঙ্গলবার রাত ১টার দিকে উপজেলার আঠারবাড়ি ইউনিয়নের গাবরকালিয়ান গ্রামে বাঁশঝাড়ে লুকিয়ে থাকা অবস্থায় তাকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তারকৃত যুবক হলেন নেত্রকোনা জেলার কেন্দুয়া থানার চরখিদিরপুর গ্রামের ওয়াসিম আকরাম খান।

সে একই গ্রামের মৃত মোহাম্মদ আলীর ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার রাত ৯টার দিকে তিনজন নেত্রকোনার কেন্দুয়া থানাধীন মরিচপুর হতে তোফায়েল আহমেদ নামে এক চালকের ইজিবাইক ভাড়া নিয়ে ঈশ্বরগঞ্জের আঠারোবাড়ি এলাকায় আসেন।

পরে ইজিবাইকটি তাদের নিয়ে আঠারোবাড়ি মেইনরোড হতে গাবরকালিয়ান গ্রামে যাওয়ার পথে প্রবেশ করে।

একপর্যায়ে তিনযাত্রী ইজিবাইকটি ছিনতাই করতে উদ্যত হয়। এতে ইজিবাইক বাধা দিলে যাত্রীদের মধ্যে একজন তাকে পিস্তল ঠেকিয়ে প্রাণের মারার ভয় দেখিয়ে জোরপূর্বক ইজিবাইক ছিনতাই করে পালিয়ে যায়। চালক দ্রুত দৌড়ে পার্শ্ববর্তী ইটভাটার সামনে গিয়ে চিৎকার করতে থাকলে আশপাশে থাকা শ্রমিক ও সাধারণ জনগণ এগিয়ে আসে এবং পুলিশকে জানায়। এ সময় টহলরত ঈশ্বরগঞ্জ থানার আঠারবাড়ি ফাঁড়ি পুলিশের এসআই জাহাঙ্গীর আলমের একটি টিম সেখানে পৌঁছে স্থানীয়দের সহযোগিতায় ওই এলাকা ঘেরাও করে।

পরে বাঁশঝাড়ে লুকিয়ে থাকা অবস্থায় ওয়াসিম আকরাম খানকে গ্রেপ্তার করা হয়।

এসময় তার দেহ তল্লাশি করে পাঁচ রাউন্ড গুলিভর্তি ম্যাগাজিনসহ একটি বিদেশি পিস্তল উদ্ধার করেন।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত