মাদারীপুরে পাকদি নবীন যুব সংঘের উদ্যোগে ইফতারসামগ্রী বিতরণ

প্রকাশ : ১৭ মার্চ ২০২৪, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুরের বৃহত্তম স্বেচ্ছাসেবী সংগঠন মানবতার সেবায় পাকদি নবীন যুব সংঘের উদ্যোগে এবং প্রবাসীদের আর্থিক সহযোগিতায় ১২০ জন হতদরিদ্র মানুষের মাঝে ইফতার ও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। গতকাল শনিবার মাদারীপুর পৌর শহরের ৭নং ওয়ার্ডের পাকদি এলাকায় পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে এসব ইফতার ও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। ইফতারসামগ্রীর মধ্যে রয়েছে ছোলা ১ কেজি, আলু ৩ কেজি, ডাল ১ কেজি, পেঁয়াজ ১ কেজি, চিনি ১ কেজি, দুধ ২ প্যাকেট, সেমাই ২ প্যাকেট, সয়াবিন তৈরি আধা লিটার, চিরা ১ কেজি, মুড়ি আধা কেজি, মোট ১১ আইটেম, বিনামুল্যে এসময় উপকরণ পেয়ে খুশি হত দরিদ্র পরিবারগুলো।

পাকদি নবীন যুব সংঘের সাধারণ সম্পাদক ইকবাল মাহমুদের সঞ্চালনায় সাব্বির হক ফরাজীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাদারীপুর পৌর আওয়ামী লীগের ৭নং ওয়ার্ডের সভাপতি হাবিবুর রহমান মোল্লা।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাদারীপুর জেলা নিরপাদ চিকিৎসা চাই সভাপতি অ্যাডভোকেট মশিউর রহমান পারভেজ, ভার্চুয়াল বক্তব্য রাখেন সংঘঠনের উপদেষ্টা সাইদুল হক ফরাজী, তরুণ সমাজ সেবক সাংবাদিক আরিফুর রহমান মোল্লা, উপদেষ্টা সাংবাদিক সাইফুল ইসলাম নয়ন, জাহিদ ফরাজী, আয়ুব আলী ফরাজি, মো. জসিমসহ অত্র সংগঠনের সদস্য, শিক্ষক, সাংবাদিকসহ অন্যরা। এ সময় সংগঠনের সভাপতি সাব্বির হক ফরাজি বলেন, অনেক বাধা-বিপত্তি পেরিয়ে আমরা চেষ্টা করে যাচ্ছি গরিব অসহায় মানুষের পাশে দাঁড়ানো, আর গরিব অসহায় মানুষের পাশে দাঁড়ানোই আমাদের সংগঠনের একমাত্র লক্ষ্য ও উদ্দেশ্য। প্রতি বছরের ন্যায় এবারও সংগঠন থেকে পবিত্র রমজান উপলক্ষ্যে ১ শত ২০ জন হতদরিদ্র পরিবারের মাঝে ইফতারসামগ্রী বিতরণ করেছি। আগামীতেও এমন কর্মসূচি অব্যাহত থাকবে।