ঢাকা ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

হাজীগঞ্জ ডিগ্রি কলেজ

বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও শিশু দিবস পালিত

বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও শিশু দিবস পালিত

হাজীগঞ্জ ডিগ্রি কলেজে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষ্যে গত রোববার সকালে কলেজের ছাত্র-শিক্ষক মিলনায়তনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন, আলোচনা সভা, সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ এবং দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

অধ্যক্ষ মো. মাসুদ আহাম্মদের নেতৃত্বে অনুষ্ঠানের শুরুতে জাতির জনকের প্রতিকৃতিতে সশ্রদ্ধ সালাম পেশ করেন বিএনসিসির সদস্যরা। এরপর কলেজ গভর্নিং বডি, উপাধ্যক্ষ, শিক্ষক-কর্মচারী, স্কাউটস ও রেড ক্রিসেন্টের সদস্যরা জাতির জনকের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন। পরে আলোচনা সভার শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত, গীতা পাঠ ও জাতীয়সংগীত পরিবেশন করা হয়। সহকারী অধ্যাপক তৌহিদা আকতারের উপস্থাপনায় সভায় গভর্নিং বডির সদস্য মধ্যে বক্তব্য দেন, মো. আজিম মজুমদার, মোহাম্মদ শামছুজ্জামান, আরিফ হোসেন মজুমদার, অহিদুল ইসলাম চৌধুরী মহন, শিক্ষকদের মধ্যে নাজমা আক্তার, মোহাম্মদ মাকছুদুর রহমান, মো. বেলাল হোসেন, বিলকিস আরা বেগম, মো. উজ্জ্বল হোসেন। বক্তব্য শেষে মিলাদ ও দোয়া পরিচালনা করেন সহকারী অধ্যাপক আবু নোমান মো. মফিজুর রহমান। দোয়া ও মোনাজাতে মহান মুক্তিযুদ্ধে শাহদত বরণকারী, বঙ্গবন্ধু ও বঙ্গবন্ধুর পরিবারের সদস্যদের জন্য মাগফেরাত কামনা করা হয়।

হাজীগঞ্জ-শাহরাস্তির সংসদ সদস্য মেজর (অব.) রফিকুল ইসলাম বীরউত্তম ও তাঁর সহধর্মিণী, কলেজের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. সহিদ উল্লা মিয়া, ভূমিদাতা সদস্য অধ্যক্ষ, গভর্নিং বডি’র সদস্য, শিক্ষক, ছাত্রছাত্রী, কর্মকর্তা-কর্মচারীরা এ সময় উপস্থিত ছিলেন।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত